Deepika Padukone

শীতের সন্ধ্যায় জমজমাটি পার্টির নিমন্ত্রণ? সাজে থাকুক দীপিকার ছোঁয়া

পোশাকের পাশাপাশি আপনার মেক আপ আর হেয়ারস্টাইলও হতে হবে নজরকাড়া৷ নববর্ষের রাতে প্রিয়জনের সঙ্গে বেরোনোর পরিকল্পনা? কী ভাবে নজর কাড়বেন তাঁর?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ১৯:৪৩
Share:

পার্টির মেজাজে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সাজ দেখে আপনি অনুপ্রাণিত হতেই পারেন। ছবি: সংগৃহীত।

শীতকাল মানেই উৎসবের মরসুম। বড়দিন, ইংরেজি নববর্ষ একটার পর একটা লেগেই আছে। উৎসব উদ্‌যাপন মানেই দারুণ সাজগোজ। কিন্তু কেবল ভাল পোশাক পরলেই তো আর হল না। পোশাকের পাশাপাশি আপনার মেক আপ আর হেয়ারস্টাইলও হতে হবে নজরকাড়া৷ নববর্ষের রাতে প্রিয়জনের সঙ্গে বেরোনোর পরিকল্পনা? অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সাজ দেখে আপনি অনুপ্রাণিত হতেই পারেন।

Advertisement

চটজলদি কী ভাবে দীপিকার মতো মেক আপ লুক তৈরি করবেন?

Advertisement

১) প্রথমে ক্লিনজার দিয়ে মুখ পরিষ্কার করে নিন। এতে মেক আপ ভাল করে বসবে। মেক আপ করার আগে একটু বরফও ঘষে নিতে পারেন মুখে।

২) হালকা করে ফাউন্ডেশন লাগান। বিশেষ করে চোখের নীচের অংশে ভাল করে ফাউন্ডেশন মাখুন।

৩) এ বার কমপ্যাক্ট পাউডার নিয়ে নাকের উপর, গাল, কপাল ও চোখের নীচে লাগান। তবে খেয়াল রাখবেন মুখ যেন অতিরিক্ত সাদা না হয়ে যায়। ত্বকে কোনও জায়গায় দাগ-ছোপ থাকলে সেই জায়গায় কন্সিলার ব্যবহার করুন। হালকা ব্লাশ ব্যবহার করতে পারেন।

দীপিকার সাজে সেজে উঠুন। ছবি: সংগৃহীত।

৪) চোখের উপরে ও নীচে হালকা করে কাজল লাগান। ব্রাউন শেডের আইশ্যাডো ব্যবহার করে ব্রাশের সাহায্যে চোখের উপরের কাজলটি ঘেঁটে দিন। একটা স্মেকি লুক তৈরি করার পর প্রয়োজন একটু গ্লিটারিং আইশ্যাডোও লাগাতে পারেন। মাস্কারা লাগাতে ভুলবেন না যেন। আইল্যাশও লাগাতে পারেন।

৫) ঠোঁটের মেক আপটা সুন্দর করে করুন। প্রথমে লিপ লাইনার দিয়ে ঠোঁটের বাইরে এঁকে নিন। চড়া রঙের লিপস্টিক লাগান। দীপিকার পছন্দের লাল রঙের লিপস্টিকেও সাজতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন