Janhvi Kapoor

পরনে শুধুই শাড়ি আর নাকের নথ! মোহময়ী অবতারে ক্যামেরাবন্দি হলেন জাহ্নবী

কোনও দিন নাকের নথ না পরে থাকলে এই বিয়ের মরসুমে এক বার ভিন্ন সাজে সেজে দেখতেই পারেন। জাহ্নবীর থেকে অনুপ্রাণিত হতেই পারেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ১৫:১৭
Share:

মায়াবী সাজে ক্যমেরাবন্দি হয়েছেন জাহ্নবী কপূর। ছবি: ইনস্টাগ্রাম।

চলছে বিয়ের মরসুম। কনে বা নিমন্ত্রিত, কে কী ভাবে সাজবেন, তা ঠিক করে নিয়েছেন সকলেই। কী শাড়ি পরবেন? তার সঙ্গে ব্লাউজটি কেমন হবে? গয়না, জুতো, ঘড়িটাই বা কেমন হবে, তার বাছাই পর্বও শেষ! এই প্রস্তুতিতে অনকেই নাকের গয়নাকে ততটাও গুরুত্ব দেন না। তবে নাকের একটি গয়না আপনার সম্পূর্ণ সাজকে নিমেষে বদলে দিতে পারে কিন্তু!

Advertisement

যাঁরা খুব বেশি গয়না পরতে ভালবাসেন না, তাঁরা চোখ বন্ধ করে বেছে নিতে পারেন নাকের গয়না। ছোট্ট হিরে বসানো নাকছাবি হোক বা দেবী প্রতিমার মতো নাকের পাশ ঘেঁষে যাওয়া লম্বা চেন, নাকের যে কোনও গয়না মুহূর্তেই আপনার সৌন্দর্যকে বাড়িয়ে তুলতে পারে।

সম্প্রতি অভিনেত্রী জাহ্নবী কপূর ইনস্টাগ্রামে একটি ছবি ভাগ করে নিয়েছেন অনুগামীদের সঙ্গে। মায়াবী সাজে ক্যমেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। তবে তাঁর সাজপোশাকের মধ্যে সবচেয়ে বেশি নজর কেড়েছে নাকের নথটি। গায়ে আর কোনও গয়না নেই। কেবল নাকের নথ দিয়েই সেরেছেন সাজ। ফুলেল আকৃতির নাকের নথটি সত্যিই নজরকাড়া। পরনে নেই ব্লাউজ। বাদামি রঙের শাড়ি জড়িয়েছেন অঙ্গে। খোলা চুল, চোখে কাজল— এ যেন এক অন্য জাহ্নবী। অভিনেত্রীর এই নয়া রূপ দেখে অনুরাগীরা প্রশংসা শুরু করেছেন।

Advertisement

কনে হন বা কনের বোন, কিংবা বিয়েবাড়িতে নিমন্ত্রিত হলেও এই ধরনের নথ পরতে পারেন আপনিও। খুব বেশি জমকালো মেকআপ, ভারী পোশাক না পারলেও নাকে এই ধরনের নথ পরে নিলেই আপনার সাজ সম্পূর্ণ হবে। কোনও দিন নাকের নথ না পরে থাকলে এই বিয়ের মরসুমে এক বার ভিন্ন সাজে সেজে দেখতেই পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন