Bollywood

পশ্চিমি সাজে কঙ্গনাকে দেখেই কটাক্ষ করলেন অনেকে, কিন্তু দেখাল কেমন অভিনেত্রীকে?

‘টিকু ওয়েড্স শেরু’ ছবির সাফল্যের পার্টিতে পশ্চিমি কায়দায় সেজে নজর কেড়েছেন নায়িকা। ইনস্টাগ্রামে অভিনেত্রী নিজেই ভাগ করে নিয়েছেন সেই ছবি। কেমন ছিল তাঁর সাজ?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২৩ ১৬:১৯
Share:

পশ্চিমি সাজে অভিনেত্রী কঙ্গনা রানাউতকে দেখে পছন্দ করলেন না অনেকেই। ছবি: সংগৃহীত।

সম্প্রতি পোশাক-আশাকে অতিরিক্ত পশ্চিমি ছোঁয়া নিয়ে সমাজমাধ্যমে লেখালেখি করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। তার লেখার ঘটা দেখে অনুরাগীরা ভেবেছিলেন কঙ্গনাকে আর পশ্চিমি পোশাকে দেখাই যাবে না। তবে দিন কয়েকের মধ্যেই ভোলবদল করলেন নায়িকা। ‘টিকু ওয়েড্স শেরু’ ছবির সাফল্যের পার্টিতে পশ্চিমি কায়দায় সেজে নজর কেড়েছেন নায়িকা। ইনস্টাগ্রামে অভিনেত্রী নিজেই ভাগ করে নিয়েছেন সেই ছবি।

Advertisement

কঙ্গনা পরনে কমলা রঙের অফশোল্ডার ড্রেস। ড্রেসের উজ্জ্বল রং পার্টির মেজাজের সঙ্গে একেবারে মানানসই। স্পষ্ট বক্ষভাঁজ, উঁচু করে বাঁধা পনিটেল, সোনালি দুল, সোনালি রঙের হিলে কঙ্গনার সাজ মনে ধরেছে বহু অনুরাগীর। দিন কয়েক আগেই কঙ্গনা লিখেছিলেন, ‘পশ্চিমি ফ্যাশন ব্র্যান্ডগুলি শুধুমাত্র জামাকাপড় এবং ব্যাগ পাঠিয়ে আমাদের তাদের জন্য বিনামূল্যে কাজ করতে বাধ্য করে...তারা আমাদের সংস্কৃতি ও সভ্যতার ক্ষতি করছে। বিমানবন্দরে আমি আর কখনও পশ্চিমি পোশাক পরব না। এখন থেকে আমি যখনই কোনও পোশাক কিনব, তখনই মাথায় রাখব এতে আমার কোনও ভারতীয় ভাই-বোনের লাভ হবে কিনা।’ কঙ্গনার এই লুক দেখে এক জন লিখেছেন, ‘ভারতীয় নারী আবার বিদেশি হয়ে গেলেন।’

Advertisement

আর পাঁচটা ড্রেসের মতো নয়, কঙ্গনার পোশাকে ছিল খানিকটা ‘উরফি ছোঁয়া’। তা হলে কি নিজের পোশাক এ বার নিজেই বানাচ্ছেন কঙ্গনা? প্রশ্ন উঠছে চারদিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন