Mimi Chakraborty

তুলতুলে সাদা পোশাকে মায়াবী মিমি, উৎসবের আলো যেন সবই তাঁর জন্য ঝলমলিয়ে উঠল

কখনও সাবেকি, কখনও পশ্চিমী পোশাকে ছবি দেন বিভিন্ন সামাজিক মাধ্যমে। এ বার ইনস্টাগ্রামে তারকা সাংসদ ধরা দিলেন সাবেকি ও পশ্চিমী মেলবন্ধনে তৈরি একটি পোশাকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২২ ১২:৫০
Share:

ভাইফোঁটায় মিমির সাজ। ছবি: ইনস্টাগ্রাম

মাঝেমধ্যেই বিভিন্ন সাজে ভক্তদের সামনে ধরা দেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। কখনও সাবেকি কখনও পশ্চিমী পোশাকে ছবি দেন বিভিন্ন সামাজিক মাধ্যমে। এ বার ইনস্টাগ্রামে তারকা সাংসদ ধরা দিলেন সাবেকি ও পশ্চিমী মেলবন্ধনে তৈরি একটি পোশাকে।

Advertisement

ভাইফোঁটার সকালে তারকা সাংসদকে দেখা গেল সাদা ব্রালেটে। সঙ্গে ছিল সাদা জালের মতো ওড়না ও একই রঙের লেহঙ্গা। ব্রালেট ও লেহঙ্গা, উভয়ের উপরই লাগানো ছিল উজ্জ্বল রুপোলি রঙের ছোট ছোট অসংখ্য ফুল। কানে মানানসই ঝুমকো কানের দুল। তবে নিজের পোস্টে পোশাকের থেকেও তারকা নজর টানার চেষ্টা করেছেন অন্য একটি জিনিসের দিকে— কালো রোদচশমা। কিছুটা ‘ক্যাট আই’-এর মতো দেখতে চশমাটি নিয়ে ছবির শিরোনামে মিমির প্রশ্ন, “চশমাসহ না চশমা ছাড়া?”

মোট ৪টি ছবি প্রকাশ করেছেন মিমি, প্রথমটিতে চশমার ডাঁটি ছুঁয়ে আছে তাঁর ঠোঁটে। দ্বিতীয় ছবিটিতে সেই চশমাই তিনি চোখে দিয়েছেন। শেষ ছবিতে অবশ্য চশমা ছাড়াই ধরা দিয়েছেন তারকা। ইনস্টাগ্রামে মিমির অনুরাগীর সংখ্যা প্রায় বত্রিশ লক্ষ। প্রকাশের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে ছবিগুলি। ইতিমধ্যেই আঠারো হাজারেরও বেশি মানুষ পছন্দ করেছেন সেই ছবি। রইল মিমির সেই সাজের ছবি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন