Sara Ali Khan

Sara Ali Khan’s Bikini: রামধনু রঙা বিকিনিতে ইস্তানবুলে জলকেলি সারার, সৈফ-কন্যার সাজে মুগ্ধ অনুরাগীরা

লন্ডনের পর ইস্তানবুল। বন্ধুদের সঙ্গে তুর্কিতে ছুটি কাটাচ্ছেন সারা আলি খান। নায়িকার নেটমাধ্যমের পাতা ভরে উঠছে রকমারি পোশাকের ছবিতে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০১ জুন ২০২২ ১৯:২৮
Share:

ইস্তানবুলে সারা আলি খান।

সারা আলি খান যে বেড়াতে ভালবাসেন, তা ইতিমধ্যেই জানেন অনুরাগীরা। তবে বেড়াতে গিয়ে নানা ভাবে সাজতেও পছন্দ করেন অভিনেত্রী। তা-ও দেখা যায় সারার নেটমাধ্যমের পাতায় চোখ রাখলে।

Advertisement

গ্রীষ্মে ইস্তানবুলে ছুটি কাটাতে গিয়েছেন সৈফ-কন্যা। সঙ্গে বন্ধুরা। ক’দিন ধরেই নানা ধরনের ছবি দেখাচ্ছেন সে দেশ থেকে। অনুরাগীরাও তাই অপেক্ষায় আরও নতুন ছবি দেখার জন্য।

বুধবার সে দেশ থেকে জলকেলির ছবি দেখালেন অভিনেত্রী। টলটলে নীল জলে রামধনু রঙা বিকিনিতে তিনি। তন্বীর উজ্জ্বল সেই সাজের ছবিতে অনুগামীদের ভালবাসার বন্যা বয়ে গেল। পোশাকশিল্পী মনীশ মলহোত্রও মুগ্ধ হয়ে মন্তব্য করলেন।

Advertisement

এর আগেও বহু বার বিকিনিতে দেখা দিয়েছেন সারা। কিন্তু রামধনু রঙা টু-পিস এই সাজ স্নান পোশাকে নতুন ধারা আনল বলেই মত প্রকাশ করলেন অনেকে।

তুর্কি থেকে এর আগে কখনও হট প্যান্ট তো কখনও মাথায় কাপড় ঢাকা দিয়ে দেখা গিয়েছে সারাকে। সাজ-পোশাকের বিষয়ে সব সময়েই বেশ সচেতন নায়িকা। তা সে বেড়াতে গিয়েই হোক। এ বার ইস্তানবুলে বন্ধুদের সঙ্গে ভ্রমণের সময়ে আর কী ভাবে সাজলেন সারা, দেখে নিন তা-ও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন