Urfi Javed

পিৎজ়া না শিঙারা? এ বার কী পরেছেন উরফি? মডেলের নয়া ভিডিয়ো দেখে প্রশ্নের ঢল

এর আগে কখনও কাচ দিয়ে তৈরি পোশাক, কখনও আবার ব্লেড কিংবা ছবি দিয়ে তৈরি জামা পরে নেটাগরিদের নজর কেড়েছিলেন উরফি জাভেদ। এ বার ফের নতুন অবতারে দেখা গেল তাঁকে।

Advertisement

সংবাদ সংস্থা

কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ২০:১৭
Share:

ফের নতুন অবতারে দেখা গেল মডেল উরফি জাভেদকে। ছবি: ইনস্টাগ্রাম

উরফি জাভেদ মানেই ছক ভাঙার ফ্যাশন। তাঁর পোশাক নিয়ে চর্চার শেষ নেই বলিপাড়ায়। পোশাকের সৌন্দর্যকেও যেন ছাপিয়ে যায় বিতর্ক। অভিনয়ে খুব একটা পসার না জমলেও রকমারি পোশাক নিয়ে দিব্যি আছেন মডেল উরফি জাভেদ। এর আগে কখনও কাচ দিয়ে তৈরি পোশাক, কখনও আবার ব্লেড কিংবা ছবি দিয়ে তৈরি জামা পরে নেটাগরিদের নজর কেড়েছিলেন তিনি। এ বার ফের নতুন অবতারে দেখা গেল তাঁকে।

Advertisement

ইনস্টাগ্রামে উরফি একটি রিল বানিয়েছেন। সেই রিলে দেখা যাচ্ছে, হলুদ রঙের একটি পোশাক পরেছেন তিনি। তবে পোশাকটি ঠিক কী দিয়ে তৈরি, তা বোঝা যাচ্ছে না। সঙ্গে রয়েছে সাদা ফুল প্যান্ট ও উঁচু হিলের জুতো। রিলের শিরোনামে উরফি লিখেছেন, ভাবলাম একটু আকার-আকৃতি নিয়ে খেলা করি। তবে মডেলের পরা পোশাকে কিছুটা ত্রিভুজ আকৃতির হলেও সেটা যে ঠিক কী, তা বলতে পারছেন না কেউই। উরফির অবশ্য দাবি, পোশাকটি বানাতে যথেষ্ট পরিশ্রম করতে হয়েছে।

প্রকাশের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে রিলটি। ইতিমধ্যেই প্রায় ছিয়াশি হাজার মানুষ পছন্দ করেছেন তাঁর এই রিল। প্রশংসা করেছেন অনেকেই। তবে ভক্তদের মনে ঝড় তুললেও, তাঁর এই পোশাক নিয়ে কটূক্তি করতে ছাড়েনি নেটাগরিকদের একাংশ। কেউ মন্তব্য করেছেন শিঙারার মতো দেখাচ্ছে পোশাকটিকে, কারও মনে হয়েছে এ যেন পিৎজ়ার টুকরো। তবে লোকে তাঁকে ভাল বলুক, বা মন্দ— চর্চায় থাকাই তাঁর কাজ। সেটাই করেছেন তিনি। রইল সেই ভিডিয়ো।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন