Urfi Javed

বেলুন না বল, নীচে ওগুলো কী বাঁধা? উরফির নয়া অবতার নিয়ে কী প্রশ্ন তুললেন অনুরাগীরা

কখনও ব্লেড দিয়ে তৈরি পোশাক, কখনও আবার কাচ কিংবা ছবি দিয়ে তৈরি পোশাক পরে ভক্তদের মনে ঝড় তুলেছেন উরফি জাভেদ। কিন্তু এ বার তিনি এমন এক পোশাক পরলেন যা ঠিক কী, তা বুঝে উঠতে পারছেন না ভক্তরাও।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ১৪:৫৬
Share:

ইনস্টাগ্রামে উরফির অনুরাগীর সংখ্যা ৩৫ লক্ষেরও বেশি। ছবি- সংগৃহীত

উরফি মানেই চমক। উরফি মানে বিতর্কও। মাঝেমধ্যেই বিচিত্র সব পোশাক পরে মডেল-তারকা উরফি জাভেদ খবরের শিরোনামে উঠে আসেন। কখনও তিনি পরেছেন ব্লেড দিয়ে তৈরি পোশাক, কখনও তাঁকে লজ্জা নিবারণ করতে দেখা গিয়েছে সেফটিপিনে তৈরি পোশাকে। কখনও আবার কাচ কিংবা ছবি দিয়ে তৈরি পোশাক পরে ভক্তদের মনে ঝড় তুলেছেন তিনি। এ বার নতুন অবতারে দেখা গেল তাঁকে।

Advertisement

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি রিল প্রকাশ করেছেন উরফি। সেই ভিডিয়োতে তাঁকে দেখা যাচ্ছে কালো রঙের বিকিনিতে। কিন্তু আসল চমক অন্যত্র। উরফির কোমরের নীচ থেকে জড়ানো রয়েছে এক বিশেষ ধরনের দড়ির মতো জিনিস। আসমানি রঙের সেই জিনিসটি যে ঠিক কী, তা নিয়ে নিশ্চিত নন কেউই। কেউ বলছেন কাপড়ের মাঝে ছোট ছোট বল ঢুকিয়ে তৈরি হয়েছে সেই পোশাক, কারও আবার দাবি কাপড়ের দড়ির মধ্যে ঢোকানো রয়েছে ছোট ছোট বেলুন। তবে বোঝা যাক বা না যাক, বিষয়টি নিয়ে উরফিভক্তদের আগ্রহ তুঙ্গে।

ইনস্টাগ্রামে উরফির অনুরাগীর সংখ্যা ৩৫ লক্ষেরও বেশি। প্রকাশের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছেন ভিডিয়োটি। ইতিমধ্যেই প্রায় পাঁচ লক্ষ মানুষ রিলটি দেখেছেন। পছন্দ করেছেন ৬৭ হাজারের ও মানুষ। ভক্তদের কেউ প্রশ্ন তুলেছেন, ‘আর কী কী অঙ্গে তুলবেন তিনি?’ কেউ আবার তারিফ করেছেন তাঁর সৃজনশীলতা নিয়ে। তবে শুধু প্রশংসাই নয়, ভেসে এসেছে কিছু কটাক্ষও। দেখে নিন সেই উরফি জাভেদের সেই চর্চিত ভিডিয়োটি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন