Uorfi Javed

বটগাছের বেশে উরফি, সাজ দেখে ‘লেডি মোগলি’-র সঙ্গে তুলনা অনুরাগীদের

এর আগে কখনও সাইকেলের চেন, কখনও আবার ব্যাগ কিংবা টেলিফোনের তার দিয়ে তৈরি জামা পরে নজর কেড়েছেন উরফি জাভেদ। এ বার কোন নয়া অবতারে ক্যামেরাবন্দি হলেন তিনি?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৩ ১৬:১১
Share:

উরফির গায়ে আস্ত বটগাছ। ছবি: সংগৃহীত।

উরফি জাভেদ মানেই ছক ভাঙার ফ্যাশন। এই অভিনেত্রীর পোশাক নিয়ে রোজই চর্চা হয় বলিপাড়া থেকে সংবাদমাধ্যম, সর্বত্র। পোশাকের সৌন্দর্যকেও যেন ছাপিয়ে যায় বিতর্ক। অভিনয়ে খুব একটা পসার না জমলেও রকমারি পোশাক নিয়ে দিব্যি আছেন উরফি। এর আগে কখনও সাইকেলের চেন, কখনও আবার ব্যাগ কিংবা টেলিফোনের তার দিয়ে তৈরি জামা পরে নজর কেড়েছেন তিনি। হাতের কাছে রোজের ব্যবহারের যে কোনও জিনিস দিয়েই পোশাক তৈরি করতে সিদ্ধহস্ত। এ বার ফের নতুন অবতারে দেখা গেল তাঁকে।

Advertisement

সম্প্রতি সমাজমাধ্যমে একটি ভিডিয়ো শেয়ার করেছেন উরফি। চারাগাছ নয়, উরফির শরীরে এ বার গাছ হয়েছে। ফ্যাশন প্রভাবী নীল রানাওতের নকশা করা পোশাকেই সেজে উঠেছেন উরফি। ভিডিয়োতে দেখা যাচ্ছে অন্তর্বাস পরে দাড়িয়ে রয়েছেন তিনি। নীল এক এক করে পোশাক পরিয়ে দিচ্ছেন উরফিকে। বক্ষের ঠিক নীচে খড় দিয়ে তৈরি স্কার্ট, আর ব্লাউজের বদলে ছোট ছোট চারাগাছের ঝোপ দিয়েই লজ্জা ঢেকেছেন তিনি। খানিকটা দূর থেকে দেখলে উরফিকে ঠিক যেন বটগাছের মতো লাগছে। যে কোনও পোশাকেই যে তিনি স্বচ্ছন্দ, তা আরও এক বার প্রমাণ করলেন তিনি।

নীলের তৈরি এই পোশাকটি বেশ পছন্দ হয়েছে উরফির অনুরাগীদের। এক জন লিখেছেন, ‘ঠিক যেন লেডি মোগলি!’ আর এক জন লিখেছেন, ‘উরফির অভিনবত্ব সত্যিই মন ছুঁয়ে যায়।’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন