ranbir

Ranbir-Alia Wedding: বিয়ে শেষ হল ‘রণলিয়া’র! কারা এসেছিলেন, কেমন ছিল অতিথিদের সাজ?

মেহেন্দি, গায়ে হলুদ পেরিয়ে এ বার বিয়ের পালা। কারা এলেন, কেমন সাজলেন?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২২ ১৬:৫৭
Share:

কপূরদের পৈতৃক বাড়ি ‘বাস্তু’তে কড়া নিরাপত্তা বলয়ের মধ্যে দিয়ে বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছে। ছবি: সংগৃহীত

দীর্ঘ দিনের প্রেমের গুঞ্জন। হঠাৎই সোনম ও আনন্দ আহুজার বিয়েতে প্রথম হাতে হাত দিয়ে প্রবেশ করে সেই গুঞ্জনে সিলমোহর দিয়েছিলেন রণবীর-আলিয়া। আজ, বৃহস্পতিবার, ১৪ এপ্রিল সেই প্রেম পরিণত হতে চলেছে। কপূরদের পৈতৃক বাড়ি ‘বাস্তু’তে কড়া নিরাপত্তা বলয়ের মধ্যে দিয়ে বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছে। হাই প্রোফাইল এই বিয়েতে অতিথির সংখ্যাও একেবারে হাতেগোনা। মাত্র ২৮ জন। এ দিন বেলা ১১টা থেকে শুরু হয়েছে বিয়ের অনুষ্ঠান। একে একে আসতেও শুরু করে দিয়েছেন অতিথিরা।

Advertisement

যতই সব দায়িত্ব তার উপর থাক তা বলে ছেলের বিয়েতে সাজবেন না, তা হয়? ছেলের বিয়েতে নীতু কপূর পরেছেন পেঁয়াজি ঘেষা রংবেরঙের লেহঙ্গা। সঙ্গে হলুদ ও অন্যান্য রঙের মিশেল দেওয়া দোপাট্টা। কানে ও গলায় সাদা পাথরের সুদৃশ্য ভারী গয়না। ঋদ্ধিমা ভাইয়ের উপলক্ষে পরেছেন হালকা সোনালি রঙের জরদৌসী কারুকাজ করা লেহঙ্গা। গলায় কুন্দনের গয়না। হাতে নিয়েছে ক্লাচ ব্যাগ।

ছবি: সংগৃহীত

মেহেন্দিতে করিনা কপূরকে দেখা গিয়েছিল সাদা রঙের লেহঙ্গায়। ‘রণলিয়া’র বিয়ের অনুষ্ঠানে করিনা স্বামী সইফকে সঙ্গে নিয়ে ধরা দিলেন রূপোলি জরির কাজ করা দুধে আলতা রঙের অরগ্যাঞ্জা শা়ড়িতে। গলা জুড়ে রয়েছে মুক্তো বসানো ছড়ানো হার। মাথায় সরু টিকলি। হাতে সুদৃশ্য বিভিন্ন নকশার পাথর বসানো বটুয়া ব্যাগ। সইফের পরনেও হালকা গোলাপি কুর্তা। সাদা পায়জামা। কুর্তার উপরে সাদা হাফহাতা কোট।

Advertisement

আলিয়ার মা সোনি রাজদানও আদরের ছোট মেয়ের বিয়েতে পরেছেন সাদার উপর নানা রঙের ঘেরওয়ালা ফুলছাপ লেহঙ্গা। সঙ্গে নিয়েছেন একই নকশা করা দোপাট্টা। কানে ও গলায় সবুজ ও গোলাপি দামি পাথরের ভারী গয়না।

আলিয়ার মা সোনি রাজদান। ছবি: সংগৃহীত

প্রিয় বন্ধুর বিয়ে বলে কথা, মনের মতো না সাজলে চলে? আলিয়ার প্রিয় বন্ধু আকাঙ্খা রঞ্জন কপূর বান্ধবীর বিয়েতে এলেন সি গ্রিন রঙের অরগ্যাঞ্জা শাড়ি আর ফুল হাতা সি গ্রিন ব্লাউজ। শাড়ির পাড়ে সোনালি জড়ির কাজ করা। কানে সবুজ পাথর দেওয়া ঝোলা লম্বা দুল।

আলিয়ার প্রিয় বন্ধু আকাঙ্খা রঞ্জন কপূর। ছবি: সংগৃহীত

‘রণলিয়া’র বিয়েতে করিশ্মা এলেন নানা রঙের জরির কাজ করা দুধ সাদা অরগ্যাঞ্জা শাড়িতে। গলায় কিছু পরেননি। মাথায় পাথরের সুন্দর ব্যান্ড। কানে ঝোলা দুল। করিশ্মা আর করিনার পাশে দাঁড়িয়ে ছবি তুলতে দেখা গেল গোলাপি রঙের চুড়িদার পাঞ্জাবী, চোখে কায়দার রোদ চশমা আর মাথায় পাগড়ি আঁটা কর্ণ জোহরকে।

করিশ্মা -করিনা-কর্ণ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন