Bizarre

‘কেন বিবাহবার্ষিকীর উপহার আনোনি?’ রাগের মাথায় ঘুমন্ত স্বামীর হাতে ছুরির কোপ বসালেন তরুণী

বেঙ্গালুরুর বাসিন্দা ৩৫ বছর বয়সি তরুণী রাত দেড়টার সময় রান্নাঘরের ছুরি দিয়ে স্বামীর উপর আক্রমণ করেন। তাঁর অপরাধ, বিবাহবার্ষিকীর উপহার আনেননি তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৪ ১৮:৫৪
Share:

বিবাহবার্ষিকীর উপহার না আনায় স্বামীর হাতে ছুরির কোপ বসালেন স্ত্রী। ছবি: সংগৃহীত।

বিবাহবার্ষিকীর উপহার আনেননি স্বামী, রাগের মাথায় ঘুমন্ত স্বামীর হাতে ছুরির কোপ বসালেন স্ত্রী। বেঙ্গালুরুর বাসিন্দা ৩৫ বছর বয়সি তরুণী রাত দেড়টার সময় রান্নাঘরের ছুরি দিয়ে স্বামীর উপর আক্রমণ করেন। মহিলার স্বামী একটি বেসরকারি হাসপাতালের কর্মচারী।

Advertisement

স্ত্রী হামলা করার পর চমকে ওঠেন স্বামী। স্ত্রীকে ধাক্কা দিয়ে সরিয়ে তিনি কোনও রকমে পালিয়ে যান বাড়ি থেকে। বাড়ি থেকে বেরিয়ে তিনি প্রতিবেশীদের কাছ থেকে সাহায্য চান। প্রতিবেশীরা তাঁকে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করান। ইতিমধ্যেই স্ত্রীর বিরুদ্ধে হামলার অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত যুবক।

পুলিশের তরফে জানানো হয়েছে যে, সন্ধ্যার (নাম পরিবর্তিত) বিরুদ্ধে একটি অভিযোগ জমা পড়েছে। অভিযোগে বলা হয়, ঠাকুরদার মৃত্যুর কারণে বিবাহবার্ষিকীর আগের দিন সন্ধ্যার জন্য কোনও উপহার কিনতে পারেননি তাঁর স্বামী। তরুণীর দাবি, প্রত্যেক বছর তাঁর জন্য উপহার আনতেন স্বামী, এ বছরই তা হয়নি। তাই রাগের মাথায় স্বামীকে আঘাত করেছেন তিনি। উল্টো দিকে তরুণীর স্বামী কিরণ (নাম পরিবর্তিত) দাবি করেছেন, তাঁর স্ত্রীর মানসিক অবস্থা ঠিক নেই, অবিলম্বে কাউন্সেলিং দরকার। পুলিশের তরফে বলা হয়, ‘‘যে হেতু গোটা বিষয়টি পারিবারিক সমস্যা, তাই আমরা দু’জনকেই নিজেদের মধ্যে কথা বলার সময় দিয়েছি। সমস্যাটি নিজেদের মধ্যে মিটমাট না হলে আমরা বিষয়টি খতিয়ে দেখব।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন