Parineeti Chopra’s Pregnancy Rumor

কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া

বিয়ের ছ’মাসের মধ্যে এক অনুষ্ঠানে কালো ঢিলেঢালা পোশাকে পরিণীতির উপস্থিতিই যেন তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবরকে উস্কে দিয়েছে। নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর শুনে ইনস্টাগ্রামে শেষমেশ মুখ খুলেই ফেললেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৪ ১৯:৫৩
Share:

অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনার মাঝেই মুখ খুললেন পরিণীতি। ছবি: সংগৃহীত।

‘অমর সিংহ চমকিলা’ ছবির ট্রেলার মুক্তি অনুষ্ঠানে কালো ঢিলেঢালা কাফতান ড্রেসে পরিণীতি চোপড়ার উপস্থিতি ঘিরে সমাজমাধ্যমে চর্চার শেষ নেই। কালো পোশাকে পরিণীতিকে দেখে চার দিকে একটাই প্রশ্ন তবে কি বিয়ের কয়েক মাসের মধ্যেই পরিণীতি অন্তঃসত্ত্বা হয়েছেন? সমাজমাধ্যমেও সেই নিয়ে চর্চার শেষ নেই। পরিণীতির অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘিরে জল্পনা তুঙ্গে।

Advertisement

২০২৩ সালের সেপ্টেম্বর মাসে আম আদমি পার্টির সাংসদ রাঘব চড্ডার সঙ্গে বিয়ে হয় পরিণীতির। রাজস্থানের উদয়পুরে ঘটা করে হয়েছিল বিয়ের উদ্‌যাপন। বিয়ের ছ’মাসের মধ্যে এক অনুষ্ঠানে কালো ঢিলেঢালা পোশাকে পরিণীতির উপস্থিতিই যেন তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবরকে উস্কে দিয়েছে। নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর শুনে ইনস্টাগ্রামে শেষমেশ মুখ খুলেই ফেললেন অভিনেত্রী। খানিকটা ব্যঙ্গের ছলেই পরিণীতি জবাব দিয়েছেন নেটাগরিকেদের। হাসির ইমোজির সঙ্গে অভিনেত্রী লেখেন, ‘‘কাফতান পোশাক মানেই অন্তঃসত্ত্বা, ঢিলেঢালা শার্ট মানেই অন্তঃসত্ত্বা, স্বচ্ছন্দের পোশাক মানেই অন্তঃসত্ত্বা।’’

ঢিলেঢালা পোশাক পরা মানেই অভিনেত্রীদের অন্তঃসত্ত্বা হওয়ার খবর চাউর হয়ে যায় সর্বত্র। সকলকে এই ধারণা থেকে বেরিয়ে আসারই বার্তা দিয়েছেন পরিণীতি। সবটা না জেনে শুধুমাত্র পোশাক দেখেই কারও গায়ে অন্তঃসত্ত্বার তকমা লাগিয়ে দেওয়ার কড়া নিন্দাই করেছেন অভিনেত্রী। তবে সবটাই হাসির মোড়কে।

Advertisement

মুম্বই থেকে দিল্লি, দুই শহরের মধ্যে নিজের জীবন সামলাতেই এখন ব্যস্ত অভিনেত্রী। রাজনীতিককে বিয়ে করেছেন বটে, তবে তার পরে বিনোদন জগৎ থেকে নিজেকে সরিয়ে নেননি প্রিয়ঙ্কা চোপড়ার বোন। ছবির প্রচার থেকে ফ্যাশন সংক্রান্ত নানা অনুষ্ঠানে দেখা গিয়েছে পরিণীতিকে। এমনকি অভিনয়ের পাশাপাশি গানের অনুষ্ঠানেও ইদানীং মন দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন