Bridal Makeup

কনের রূপসজ্জা করার পরিবর্তে সাজ নষ্ট করার অভিযোগ! পুলিশের হাতে গ্রেফতার রূপসজ্জাশিল্পী

অভিযোগ, ওই কনে পার্লারে পৌঁছনোর পর রূপসজ্জাশিল্পী নিজে রূপসজ্জা করার পরিবর্তে তাঁর সহকারীকে কনের রূপসজ্জা করতে বলেন। কিন্তু ওই সহকারী কনের সাজ নষ্ট করে দেন।

Advertisement

সংবাদ সংস্থা

জবলপুর শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২২ ১৪:৩৩
Share:

কনের পরিবারের অভিযোগে এক রূপসজ্জাশিল্পীকে গ্রেফতার করল পুলিশ। প্রতীকী ছবি।

কনের রূপসজ্জা নষ্ট করা এবং কনেকে হুমকি দেওয়ার অভিযোগে এক রূপসজ্জাশিল্পীকে গ্রেফতার করল পুলিশ। মধ্যপ্রদেশের জবলপুরের ঘটনা। কনের পরিবারের অভিযোগের ভিত্তিতে ওই রূপসজ্জা শিল্পীকে বুধবার পুলিশ গ্রেফতার করেছে।

Advertisement

জবলপুরের এসপি প্রভাত শুক্ল জানিয়েছেন, ঘামাপুর এলাকার এক তরুণী ৩ ডিসেম্বর তাঁর বিয়ে উপলক্ষে বিয়ের সাজের জন্য কোতোয়ালি বাজারে একটি বিউটি পার্লারের মালিকের সঙ্গে যোগাযোগ করেন। ওই বিউটি পার্লারের মালিকেরই রূপসজ্জা করানোর কথা ছিল ছিল। সেই মর্মে কনের পরিবারের কাছ থেকে অগ্রিম টাকাও নেওয়া হয়েছিল। বিউটি পার্লারের মালিক আশ্বাস দিয়েছিলেন যে, সময়ের আগেই তিনি অনুষ্ঠানে পৌঁছে যাবেন।

কিন্তু বিয়ের দিন বিউটি পার্লারের মালিক সময় মতো অনুষ্ঠানস্থলে না পৌঁছলে কনের পরিবারের তরফে তাঁর সঙ্গে যোগাযোগ করা হয়। তখন বিউটি পার্লারের মালিক কনেকেই উল্টে তাঁর দোকানে চলে যেতে বলেন।

Advertisement

অভিযোগ, কনে পার্লারে পৌঁছনোর পর ওই রূপসজ্জাশিল্পী নিজে রূপসজ্জা করার পরিবর্তে তাঁর সহকারীকে কনের রূপসজ্জা করতে বলেন। কিন্তু ওই সহকারী কনের সাজ নষ্ট করে দেন। কনে এবং তাঁর মা প্রতিবাদ করলে তাঁদের সঙ্গে দুর্ব্যবহার করা হয় বলেও অভিযোগ। এর পরই রূপসজ্জাশিল্পীর আচরণে ক্ষুব্ধ হয়ে কনের মা মঙ্গলবার থানায় অভিযোগ দায়ের করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন