Cardiac Arrest

মালাবদল করতে গিয়ে আচমকা পড়ে গেলেন বিয়ের কনে, মণ্ডপ বদলে গেল শোকসভায়

বিয়ের শোভাযাত্রা কী ভাবে বদলে গেল শেষযাত্রায়? ঠিক কী ঘটেছিল?

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ১৭:৫৬
Share:

মালাবদলের সময়ে মত্যু। ছবি- সংগৃহীত

ভরা মণ্ডপে চলছিল বিয়ের অনুষ্ঠান। চারদিকে নিমন্ত্রিতের ঢল। বর অপেক্ষা করছেন কখন কনে এসে তাঁকে বরমালা পরিয়ে স্বামী হিসাবে গ্রহণ করে নেবেন। যথা সময়ে বরমালা হাতে নিয়ে কনে এলেনও, কিন্তু মালাবদল হল না। মালা নিয়ে এগিয়ে আসতে আসতেই আচমকা অচৈতন্য হয়ে পড়ে গেলেন বিয়ের মণ্ডপে।

Advertisement

ঘটনাটি লখনউয়ের ভাদওয়ানা গ্রামের মালিহাবাদ অঞ্চলের। সূত্রের খবর, বছর ২০-র শিবাঙ্গীর সঙ্গে ওই গ্রামেরই বিকাশের বিয়ের অনুষ্ঠান চলছিল। মালা হাতে কনে বিয়ের মণ্ডপে এসে মালা পরাতে গিয়ে হঠাৎ করেই অচৈতন্য হয়ে পড়ে যান। ত়়ড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

প্রথমে সকলেই ভেবেছিলেন, মানসিক এবং শারীরিক চাপ থেকেই হয়তো জ্ঞান হারিয়েছেন শিবাঙ্গী। বিয়ের রীতি অনুযায়ী বিভিন্ন আচার-অনুষ্ঠানের জন্য বর-কনের উপোস করে থাকার রেওয়াজও আছে। হয়তো তা থেকেই কোনও শারীরিক সমস্যা হয়েছে। কিন্তু ঘটনাটি যে এত দূর গড়িয়ে গিয়েছে, তা আঁচ করতে পারেননি কেউ। পুরো ঘটনাটি ক্যামেরাবন্দি করে সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই পুলিশের নজরে আসে বিষয়টি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন