Bizarre Incident

ইঁদুর কামড়েছে বলে উল্টে ইঁদুরকেই কামড়ে দিলেন তরুণী! শেষমেশ প্রাণে বাঁচল কে?

ইঁদুরের কামড় খেয়ে উল্টে সেই ইঁদুরটিকেই পরিকল্পনা করে মেরে ফেললেন তরুণী। কোথায় ঘটেছে এমন ঘটনা? কী হল তরুণীর সঙ্গে শেষমেশ?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৪ ১৫:৪৫
Share:

কামড়ের পাল্টা কামড়। ছবি: সংগৃহীত।

সম্প্রতি এক তরুণীর প্রতিশোধের খবর নেটদুনিয়ায় সকলের নজর কেড়েছে। ইঁদুর আঙুল কামড়ে দিয়েছে বলে ইঁদুরের উপর প্রতিশোধ নিয়েছে ১৮ বছর বয়সি তরুণী। ঘটনাটি ঘটেছে চিনে। এই ঘটনার ফলাফল দেখে ঘুম উড়েছে নেটাগরিকদের। ইঁদুরের কামড় খেয়ে উল্টে সেই ইঁদুরটিকেই পরিকল্পনা করে মেরে ফেললেন তরুণী।

Advertisement

পূর্ব চিনের জিয়াংসু প্রদেশে তরুণীর বিশ্ববিদ্যালয়ের ছাত্রাবাসেই ঘটেছে এই অদ্ভুত ঘটনাটি। ছাত্রাবাসের ঘরে ইঁদুর দেখতে পেয়ে তাঁকে ধরার চেষ্টায় ছিলেন তরুণী। ধরতে যাওয়ার সময় তরুণীর আঙুল কামড়ে দেয় ইঁদুরটি। রাগের মাথায় প্রথমে ইঁদুরটিকে মুঠোবন্দি করে সে। তার পর ইঁদুরটি পালানোর চেষ্টা করায় তার মাথায় কামড় বসায় তরুণী। তবে মহিলার কামড়ে নয়, তরুণীর হাতে মুঠোবন্দি থাকায় দমবদ্ধ হয়ে মৃত্যু হয়েছে ইঁদুরটির।

ইঁদুরটিকে কামড়াতে গিয়ে ঠোঁটেও আঘাত পেয়েছিলেন তরুণী। তাঁকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হলে তরুণীর কীর্তি শুনে অবাক হন চিকিৎসকেরাও। ইঁদুরের কামড়ের চিকিৎসা কী ভাবে করবেন ভেবে পাচ্ছিলেন না তাঁরা। তবে শেষমেশ চিকিৎসা শুরু হয়েছে তরুণীর। আপাতত তিনি সুস্থ রয়েছেন, তার শরীরে কোনও রকম বিষক্রিয়া হয়েনি। ঠোঁটের আঘাত ঠিক হতে আরও কয়েক দিন সময় লাগবে, বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন