Bizarre

ভিড় রাস্তায় হাত ছেড়ে সাইকেল চালাচ্ছেন বৃদ্ধ, ভিডিয়ো দেখালেন গুলজ়ার

ব্যস্ত রাস্তায় সাইকেল নিয়ে স্টান্ট দেখাচ্ছেন বৃদ্ধ। বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে অনেকের মন জয় করা সেই ভিডিয়ো রইল এখানে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ২০:৩৮
Share:

‘মুঝে চলতে জানা হ্যায়’। ছবি- সংগৃহীত

বয়স যে সংখ্যামাত্র, এ কথা মুখে বললেও কাজে দেখাতে পারেন ক’জন? বয়স ৫০-এর চৌকাঠ পেরোলেই তাঁদের জীবনে চলে আসে বিধি-নিষেধের বেড়াজাল। কিন্তু এ ক্ষেত্রে ঘটনাটি অন্য রকম। সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, বৃষ্টিতে ভিজতে ভিজতে সাইকেল চালাচ্ছেন এক বৃদ্ধ। রীতিমতো পাল্লা দিচ্ছেন চলন্ত গাড়ির সঙ্গে। দেখে মনে হচ্ছে, তাঁর জীবনে কোনও ভাবনা নেই, কোনও চিন্তাও নেই। নেই অর্থের আতিশয্য। আছে শুধু নিখাদ আনন্দ।

Advertisement

কখনও হাত ছেড়ে পাখির মতো হাওয়ায় ভেসে, আবার কখনও প্যাডেল থেকে পা তুলে নিয়ে মনের আনন্দে এগিয়ে চলেছেন গন্তব্যের দিকে। এই বয়সেও এমন সবুজ, প্রাণবন্ত মনের মানুষ দেখে আপ্লুত নেটদুনিয়া। দিন দুয়েক আগে নেটমাধ্যমে পোস্ট হওয়া এই ভিডিয়োটি ইতিমধ্যেই পাঁচ হাজার বার দেখা হয়েছে। শুধু তা-ই নয়, মাত্র ২৬ সেকেন্ডের এই ভিডিয়োটি মন জয় করে নিয়েছে গীতিকার গুলজ়ারেরও। আবেগতাড়িত হয়ে সমাজমাধ্যম, নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সেই ভিডিয়োটি। লিখেছেন, “প্রতিটি মুহূর্তকে উপভোগ করো।”

বৃদ্ধের এই মজার খেলা দেখে প্রশংসায় ভাসছে নেটপাড়া। কেউ লিখছেন, “বয়স যে সত্যিই সংখ্যা, এই মানুষটিই তা প্রমাণ করলেন।” দ্বিতীয় মন্তব্য লেখা হয়েছে, “এই বয়সে এসেও জীবনকে উপভোগ করছেন।” ঘটনার সত্যতা অবশ্য যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। সঙ্গে রইল সেই ভিডিয়ো।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন