Twitter

‘অন্য সিইওদের চেয়ে বেশি যোগ্য আমার পোষ্য’, নাম না নিয়েও কী ভাবে পরাগকে ঠুকলেন মাস্ক?

নিজের পোষ্য কুকুর ফ্লকিকেই টুইটারের সিইও-র আসনে বসালেন ইলন মাস্ক! শেয়ার করলেন ছবিও।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ১২:১৬
Share:

নতুন সিইও-র নাম ঘোষণা করলেন মাস্ক। ছবি: টুইটার।

টুইটারের নতুন সিইও খুঁজে পেলেন ইলন মাস্ক! কোনও মানুষ নয়, সারমেয়কেই টুইটারের নতুন সিইও-র আসনে বসিয়ে রসিকতা করলেন সংস্থার কর্ণধার ইলন মাস্ক। মাস্ক মনে করেন, শিবা ইনু প্রজাতির এই পোষ্যটি টুইটারের প্রাক্তন সিইও পরাগ আগরওয়াল থেকে অনেক বেশি দক্ষ এই কাজের জন্য।

Advertisement

টুইটারের দায়িত্ব নেওয়ার সঙ্গে সঙ্গে মাস্ক পরাগ আগরওয়ালকে তাঁর দায়িত্ব থেকে বরখাস্ত করেন। পরাগের পাশাপাশি টুইটারের আইনি প্রধান বিজয়া গাড্ডে এবং সিএফও নেল সেগালকেও চাকরি থেকে বিতাড়িত করেন মাস্ক।

সম্প্রতি ইলন মাস্ক নিজের টুইটার হ্যান্ডেলে পোষ্য কুকুর ফ্লকির একধিক ছবি শেয়ার করেন। একটি ছবিতে দেখা যাচ্ছে একটি কালো টি-শার্ট পরে চেয়ারে রোয়াব নিয়ে বসে আছে সেই পোষ্য। টি-শার্টে বড় বড় ইংরেজি হরফে লেখা সিইও। আর একটি ছবিতে দেখা যাচ্ছে, চোখে চশমা আর স্যুট-টাই পরে চেয়ারে বসে আছে ফ্লকি, তার সামনে টুইটারের একাধিক কাগজপত্র ছড়ানো। কাগজে সিইওর স্বাক্ষরের জায়গায় ফ্লকির পদচিহ্ন। ছবিগুলি শেয়ার করে মাস্ক লিখেছেন, ‘‘টুইটারের নতুন সিইও খুবই দক্ষ, নম্বর নিয়ে তার গভীর জ্ঞান।’’

Advertisement

এক বছরে টুইটারের আয় কমেছে প্রায় ৪০ শতাংশ! এমনটাই জানা গিয়েছে সংবাদ সংস্থা রয়টার্স সূত্রে। রয়টার্সের তরফে এই নিয়ে একটি টুইটও করা হয়েছে। ইলন মাস্কের যে বড় অঙ্কের ঋণ পরিশোধ করার কথা ছিল, তা শোধ করা এখনও বাকি। তার আগেই টুইটারের আয় কমার খবরে বহু টুইটার কর্মী উদ্বেগে রয়েছেন বলেও রয়টার্স সূত্রের খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন