Urfi Javed

তীব্র গরমে গলদঘর্ম উরফি! শীতল হাওয়া খেলার ব্যবস্থা করেছেন বক্ষ জুড়ে, রইল সেই ভিডিয়ো

গরমে যখন গোটা দেশ পুড়ছে, গলদঘর্ম হয়ে নাজেহাল অবস্থা মানুষের, ঠিক সেই সময়ে উরফি তৈরি করলেন পাখা বসানো পোশাক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৪ ১৮:২০
Share:

উরফি জাভেদ মানেই নতুন কিছু। ছবি: সংগৃহীত।

উরফি জাভেদ মানেই নতুন কিছু। ছক ভাঙতে পারদর্শী তিনি। যে কোনও বিষয় নিয়ে তাৎক্ষণিক বক্তৃতা করার কেতাতেই পোশাক পরিকল্পনা করে ফেলেন তিনি। সেই সব পোশাক পরে নিজেই সমাজমাধ্যমে ছবি পোস্ট করেন। তাই নিয়ে বিভিন্ন মহলে শুরু হয় চর্চা, বিতর্ক। অভিনয় জগতে না থেকেও বলিউডে পসার কম নয় তাঁর। এর আগেও এমন অনেক কিছু নিয়ে পরীক্ষানিরীক্ষা করেছেন তিনি। তবে গরমে যখন গোটা দেশ পুড়ছে, গলদঘর্ম হয়ে নাজেহাল অবস্থা মানুষের, ঠিক সেই সময়ে উরফি তৈরি করলেন পাখা বসানো পোশাক। গরম থেকে মুক্তি পেতে শরীর জুড়ে শীতল বাতাস ছড়িয়ে দেওয়ার এর চেয়ে ভাল উপায় আর কী হতে পারে?

Advertisement

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। গরমের হাত থেকে বাঁচতে এই অভিনব কারসাজি দেখে অবাক তাঁর অনুসারীরা। ভিডিয়োয় দেখা যাচ্ছে, শরীরের উপরিভাগে রয়েছে কালো রঙের অন্তর্বাস। ঠিক স্তনবৃন্তের উপর বসানো রয়েছে দু'টি পাখা। সাজিয়ে রাখার জন্য নয়, দুটি পাখা একেবারেই সচল। সঙ্গে রয়েছে কালো রঙের হারেম প্যান্ট। কানে দুল, গলায় সরু চেন।

মডেল, অভিনেত্রীর নতুন এই পোশাকের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেটপাড়ায়। নিন্দার ঝড়, হুমকি, কটাক্ষ— কোনও কিছুরই যে পরোয়া করেন না উরফি, তা আরও এক বার প্রমাণিত হল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন