Miss India Tripura Death

স্তন ক্যানসারের সঙ্গে যুদ্ধ শেষ! মাত্র ২৮ বছরেই জীবনের র‌্যাম্পে হাঁটা বন্ধ হল রিঙ্কি চাকমার

গত মাসে নিজের শারীরিক অসুস্থতার কথা জানিয়ে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে একটি পোস্ট করেন রিঙ্কি। তাঁর অনুরাগীদের উদ্দেশে তিনি জানান দু’বছর ধরে ক্যানসারের সঙ্গে তাঁর লড়াই করার কথা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২৪ ১৬:৪২
Share:

ক্যানসার কেড়ে নিল প্রাণ! ছবি: সংগৃহীত।

স্তন ক্যানসার ধরা পড়েছিল ২০২২ সালে। মারণরোগের সঙ্গে লড়াই করেছিলেন বছর দুয়েক। কিন্তু শেষরক্ষা হল না। অবশেষে হার মানতে হল ত্রিপুরার মডেল রিঙ্কি চাকমাকে। মাত্র ২৮ বছর বয়সেই জীবনের র‌্যাম্পে হাঁটা বন্ধ হল রিঙ্কির।

Advertisement

গত মাসে নিজের শারীরিক অসুস্থতার কথা জানিয়ে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে একটি পোস্ট করেন রিঙ্কি। তাঁর অনুরাগীদের উদ্দেশে তিনি জানান দু’বছর ধরে ক্যানসারের সঙ্গে তাঁর লড়াই করার কথা। বছর দুয়েক আগে ফাইলোড্‌স টিউমার ধরা পড়েছিল রিঙ্কির স্তনে। অস্ত্রোপচারের পর প্রাথমিক ভাবে রোগমুক্তি ঘটেছিল। কিন্তু, কিছু দিন পরে তা আবার ফিরে আসে। প্রথমে ফুসফুস এবং পরে মস্তিষ্কে তা ছড়িয়ে পড়ে। প্রাথমিক ভাবে কেমোথেরাপি নেওয়ার পর মস্তিষ্কে অস্ত্রোপচার করানোর প্রস্তুতিও প্রায় নিয়েই ফেলেছিলেন তিনি। কিন্তু সেই অবকাশ আর রইল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন