Bizarre

বরের গলার মালায় ঝুলছে ২০ লক্ষ টাকা! দেখে চোখ ছানাবড়া কনের

৫০০ টাকার অসংখ্য নোট দিয়ে গাঁথা মালায় সেজেছেন বর। টাকার পরিমাণ শুনে বিস্মিত সমাজমাধ্যমও।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২৩ ১৩:১৭
Share:

টাকার মালা দোতলার সমান। ছবি: সংগৃহীত।

পরনে জমকালো শেরওয়ানি, মাথায় পাগড়ি, পায়ে নাগরাই জুতো, আর গলায় ৫০০ টাকার নোট দিয়ে গাঁথা মালা। সেই মালা এতটাই লম্বা যে, এক তলার ছাদ থেকে নীচের তলার মেঝে ছাড়িয়ে চলে গিয়েছে। সেই মালা পরে বর চলেছেন বিয়ে করতে। সম্প্রতি এমনই একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে চর্চা।

Advertisement

সূত্রের খবর, হরিয়ানার কুরেশি গ্রামের এক বিয়ে বাড়িতেই এই ঘটনা ঘটেছে বলে জানা যায়। টাকা দিয়ে হলেও মালা গাঁথা হয়েছে ফুলের মতো নকশা করে। এই মালা তৈরি করতেও সময় লেগেছে প্রায় ১০ দিন মতো। বিয়েতে একটু অন্য রকম কিছু করতে চেয়েছিলেন ওই যুবক। সেই ভাবনা থেকেই টাকা দিয়ে মালা গেঁথে পরার কথা মাথায় আসে তাঁর। যেমন ভাবা, তেমনিই কাজ। শুরু হয়ে যায় টাকা দিয়ে মালা গাঁথার কাজ। মালায় মোট ২০ লক্ষ টাকা রয়েছে। যা জানার পর চোখ ছানাবড়া হয়ে গিয়েছে প্রতিবেশীদেরও। এমনকি, এই ভিডিয়ো দেখে অবাক হয়েছেন স্বয়ং কনেও।

টাকার মালা পরে বিয়ে করতে যাওয়ার ঘটনা আগেও ঘটেছে। কিন্তু সেই মালায় যদি ২০ লক্ষ টাকা থাকে, তা হলে অবাক হতে হয় বইকি। এই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে কয়েক লক্ষ মানুষ তা দেখে ফেলেন। রীতিমতো ভাইরাল হয় ভিডিয়োটি। ট্রেনের মতো লম্বা মালা পরে কী ভাবে হাঁটবেন বর, তা জানতে চেয়েছেন অনেকেই। আবার কেউ লিখেছেন, এখনই আয়কর দফতরকে জানানো উচিত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন