Viral Food

Weird Food: স্যান্ডউইচে আইসক্রিম আর চিজের যুগলবন্দি! চেখে দেখবেন না কি?

চকোলেট ম্যাগি, আম ম্যাগি এখন অতীত। নেটমাধ্যমে এখন শুধুই অভিনব এই স্যান্ডউইচের চর্চা। ঠিক কী ভাবে তৈরি হয় এই খাবার?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ১৪:০৬
Share:

আইসক্রিম-চিজ স্যান্ডউইচ!

বিকেলের টুকিটাকি হোক কিংবা স্কুলের টিফিন, স্যান্ডউইচ কমবেশি সকলেরই প্রিয়! চিজ স্যান্ডউইচ, আলু স্যান্ডউইচ না কি চিকেন স্যান্ডউইচ— আপনি কোন ধরনের স্যান্ডউইচ খেতে বেশি পছন্দ করেন?

Advertisement

সাধারণত নোনতা স্বাদের স্যান্ডউইচই আমরা খেয়ে অভ্যস্ত! তবে মিষ্টি স্বাদের স্যান্ডউইচ খেয়েছেন কখনও? চকোলেট, আইসক্রিম আর চিজ যদি থাকে একই স্যান্ডউইচে, তা হলে কেমন হয়?

না না, আঁতকে উঠবেন না! শুনতে অবাক লাগলেও এমনই এক স্যান্ডউইচ বানিয়ে নেটমাধ্যমে ভাইরাল হয়েছেন গুজরাতের ভাবনগরের এক স্যান্ডউইচ বিক্রেতা! এমন স্যান্ডউইচ বানানো দেখে চক্ষু চড়কগাছ খাদ্যরসিকদের!

Advertisement

চকোলেট ম্যাগি, আম ম্যাগি এখন অতীত। নেটমাধ্যমে এখন শুধুই অভিনব এই স্যান্ডউইচের চর্চা। এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করেছেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে গুজরাতের এক স্যান্ডউইচ বিক্রেতা অভিনব কায়দায় স্যান্ডউইচ বানাচ্ছেন। হৃদয়ের আকারে সেই স্যান্ডউইচের এক পিঠে মাখন অন্য পিঠে জ্যাম লাগানো। আর ভিতরে পুর হিসাবে চকোলেট, চিজ ও চকোবার আইসক্রিম কোনও কিছুই বাদ রাখেননি বিক্রেতা!

তবে ভিডিয়ো ভাইরাল হতেই অনেকে রেগে আগুন! এক জন ভিডিয়োর নীচে লেখেন, ‘এই দৃশ্য দেখার চেয়ে মরে গেলে ভাল হত!’ আর এক জন লিখেছেন, ‘এই স্যান্ডউইচ খেলে ডায়াবিটিস অবধারিত!’ কেউ আবার লিখেছেন, ‘এই দৃশ্য দেখে আমার চোখে ক্যানসার ধরা পড়েছে!’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন