Suitcase

Viral: রক্ষীকে এড়াতে বান্ধবীকে স্যুটকেসে লুকালেন যুবক! ভিডিয়োতে দেখা গেল ধরা পড়ার মুহূর্ত

প্রিয় মানুষটিকে আরও নিকটে পাওয়ার চেষ্টায় কত দূর যেতে পারেন এক জন, তার নিদর্শন মিলল নেটমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিয়োয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২২ ১৯:৫২
Share:

রসিক নাগরের কীর্তি ছবি: সংগৃহীত

কথায় বলে প্রেম কোনও বাধা মানে না। আর শেষ বেলার শীত মানেই বাতাসে প্রেমের গন্ধ। ভ্যালেন্টাইন্স ডে-ই হোক বা সরস্বতী পুজো, এই সময়টিতে মানুষের মন ভালবাসার গন্ধে ম ম করাই দস্তুর। এ বার কাছের মানুষটিকে আরও নিকটে পাওয়ার চেষ্টায় কত দূর যেতে পারেন এক জন, তারই নিদর্শন মিলল নেটমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিয়োয়। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র, প্রেমিকাকে ছাত্রাবাস থেকে লুকিয়ে বার করতে নিয়েছিলেন এক অদ্ভুত পন্থা। রক্ষীদের নজর এড়াতে প্রেমিকাকে স্যুটকেসে ভরে নিয়েছিলেন ওই ছাত্র। কিন্তু শেষ রক্ষা হয়নি। নিরাপত্তারক্ষীরা পরীক্ষা করেন ওই স্যুটকেস। আর সেটা খুলতেই বেরিয়ে আসেন তাঁর বান্ধবী। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে সেই মুহূর্তের ছবিই।
তবে গোটা ঘটনায় দ্বিধা বিভক্ত নেটমাধ্যম। নেটাগরিকদের একাংশ একে নিছক যৌবনের উদ্দীপনা হিসেবেই দেখতে চান। কেউ কেউ আবার মজা করে বলেছেন, এ যেন একদম বিদেশি ছবির প্রতিলিপি। তবে অনেকেই একে চিহ্নিত করেছেন ‘অপসংস্কৃতি’ হিসাবে। রইল নেটমাধ্যমে ঝড় তোলা সেই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন