Ram Charan Teja

Ram Charan: কেন সব জায়গায় খালি পায়ে ঘুরছেন রামচরণ? প্রশ্ন ভক্তমহলে

ছবির প্রচার হোক কিংবা কোনও রিয়্যালিটি শো— রামচরণ যেখানেই যাচ্ছেন সেখানেই দেখা যাচ্ছে তাঁর পায়ের জুতো জোড়া হাওয়া।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২২ ১৫:২৫
Share:

রামচরণ তেজা। ছবি: সংগৃহীত

বক্স অফিসে ব্যপক সাড়া ফেলেছে এসএস রাজামৌলির ‘আরআরআর’। সারা দেশ জুড়ে এই ছবির প্রশংসায় পঞ্চমুখ ভক্তমহল। ছবিতে দর্শকের বিশেষ নজর কেড়েছেন ছবির অন্যতম অভিনেতা আলুরি সীতারাম রাজু ওরফে রামচরণ। কেবল তেলুগু ভক্তদের কাছেই নয়, সারা ভারতের সিনেমাপ্রেমী মানুষের কাছে রামচরণের জনপ্রিয়তা এখন তুঙ্গে।

Advertisement

সম্প্রতি এই অভিনেতাকে দেখা যাচ্ছে খালি পায়ে হাঁটতে। ছবির প্রচার হোক কিংবা কোনও রিয়্যালিটি শো— রামচরণ যেখানেই যাচ্ছেন সেখানেই দেখা যাচ্ছে তাঁর পায়ের জুতো জোড়া হাওয়া। আর সেখানেই উঠেছে প্রশ্ন! অভিনেতার পোশাক নিয়েই শুরু হয়েছে চর্চা। কেন সব সময় কালো পোশাক পরছেন রামচরণ? কেনই বা মাথায় তিলক কাটছেন— সেই নিয়েও উঠছে প্রশ্ন।

প্রতি বছরই একটি নির্দিষ্ট সময়ে ৪১ দিনেন ব্রত পালন করেন রামচরণ। পিতা চিরঞ্জীবীর মতো তিনিও আয়াপ্পা ঠাকুরের ভক্ত। কেরলের শবরীমালা মন্দিরে যাওয়ার আগে ভক্তদের ৪১ দিন ধরে কঠোর নিয়ম মেনেই ব্রত পালন করতে হয়। রামচরণও সেই পথেই হাঁটছেন।

Advertisement

এই সময়ে অভিনেতা কালো পোশাক পরবেন, নিরামিষ খাবার খাবেন, খালি পায়ে হাঁটবেন। বিছানায় নয়, ব্রত চলাকালীন মাটিতে ঘুমবেন অভিনেতা। এমনকি, চুল দাড়িও কাটা যাবে না এই সময়ে।

সম্প্রতি ‘আরআরআর’ ছবির সাফল্য উদ্‌যাপনের পার্টিতেও এই পোশাকেই দেখা গেছে রামচরণকে। সামনেই অল্লু অর্জুনের জন্মদিন। বন্ধুর জন্মদিনেও এই পোশাকেই দেখা যতে পারে রামচরণকে। ভক্তমহল রামচরণের এই ভোলবদল দেখে আপ্লুত!

ভিডিয়ো সৌজন্য: মানব মাঙ্গলানি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন