Kareena Kapoor Khan

Kareena Kapoor Khan’s House: সইফ-করিনার বাড়ির অন্দরমহলে সবচেয়ে চমকপ্রদ কী? নবাব-মহলের কয়েক ঝলক

শরীরচর্চার বিষয় বরাবরই বড়ই খুঁতখুতে অভিনেত্রী। তাই নিজের বাড়িতে একটি গোটা ঘর বরাদ্দ করেছেন শরীরচর্চা ও যোগাভ্যাস করার জন্য।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২২ ১৭:৫৪
Share:

তারকা জুটির চারতলা বাড়িটির অন্দরসজ্জা করেছেন দর্শিনী শাহ। ছবি: সংগৃহীত

সইফ আলি খান এবং করিনা কপূর খানের মুম্বইয়ের বাড়ির অন্দরসজ্জা সত্যিই নজরকাড়া। বিলাসবহুল সেই বাড়ির সজ্জায় রয়েছে আভি়জাত্যের ছোঁয়া। তারকা জুটির চারতলা বাড়িটির অন্দরসজ্জা করেছেন দর্শিনী শাহ। করিনার ইনস্টাগ্রামে প্রায়ই দেখা যায় সেই বাড়ির ঝলক, যাতে রয়েছে পাশ্চাত্য এবং ভারতীয় সাজের মেলবন্ধন।

Advertisement

দম্পতির বসার ঘরটি বেশ বড়। দেওয়ালের রং সাদা। ঘরের সঙ্গে লাগোয়া ছাদ, যা ঘরের পরিবেশ আরও খোলামেলা করেছে। ঘর ও ছাদের মাঝে রয়েছে বিরাট কাচের জানালা। ঘরের মেঝেতে কাঠের ফ্লোরিং। ঘরের কোণে রয়েছে সবুজের ছোঁয়া।

শরীরচর্চার বিষয় বরাবরই খুঁতখুতে অভিনেত্রী। তাই নিজের বাড়িতে একটা গোটা ঘর বরাদ্দ করেছেন শরীরচর্চা ও যোগাভ্যাস করার জন্য। খোলামেলা সেই ঘরেও খুব বেশি রঙের ছোঁয়া নেই। দেওয়ালে রয়েছে বেশ কয়েকটি ছবি।

Advertisement

প্রতীকী ছবি

দম্পতির বাড়িতে লাইব্রেরিও রয়েছে। পুরোটাই কাঠের আসবাবপত্রে সাজানো। ঘরটিতে বইয়ের কোনও কমতি নেই। দেশ-বিদেশে ঘুরতে গিয়ে দম্পতি যে সব টুকিটাকি জিনিস সংগ্রহ করেছেন লাইব্রেরিতে সযত্নে সে সব সাজানো রয়েছে। লাইব্রেরির অন্দরসজ্জায় রয়েছে শৈল্পিক ছোঁয়া।

শোয়ার ঘরটি ঠিক যেন ইউরোপীয় কায়দায় বানানো। কাঠের বিছানার চারপাশে ঝুলছে সাদা লিনেন কাপড়ের পর্দা। ঘরের দেওয়াল জুরে রয়েছে পারিবারিক ফটোফ্রেম। সাদা দেওয়ালের কনট্রাস্টে মেরুন পর্দা ঘরের শোভা দারুণ বাড়িয়েছে। ঘরে আলো-আঁধারি পরিবেশ তৈরি হবে মোমবাতি আর টেবিল ল্যাম্পের আলোয়।

পরিবারের সঙ্গে আনন্দের মুহূর্তগুলি কাটানোর জন্য ছাদে রয়েছে সুইমিং পুল। ছাদজুড়ে রয়েছে প্রচুর গাছ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন