Hrithik Roshan

ছবিতে খুদে পড়ুয়াদের ভিড়ে আছেন দুই বলিউড অভিনেতা! চিনতে পারছেন কি তাঁদের?

সম্প্রতি বলিউডের দুই অভিনেতার একটি ছবি হু হু করে ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। চিনতে পারছেন তাঁরা কারা?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:২৪
Share:

চিনতে পারছেন তারকাদের? ছবি: সংগৃহীত।

অ্যালবাম ঘাঁটতে ঘাঁটতে কখনও বেরিয়ে আসে এমন সব ছবি, যেগুলি দেখলে চমকে উঠতে হয় নিজেই। মনে হয় চোখের পলকে বেরিয়ে গিয়েছে অনেকটা সময়। বিশেষ করে শৈশবের ছবি হলে তো কথাই নেই। সম্প্রতি বলিউডের দুই অভিনেতার তেমনই একটি ছবি হু হু করে ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। চিনতে পারছেন তাঁরা কারা?

Advertisement

সমাজমাধ্যমে বম্বে স্কটিশ স্কুলের ছাত্রছাত্রীদের একটি ছবি ভাইরাল হয়েছে। ক্লাসের প্রধান শিক্ষকের সঙ্গে ছবি তুলেছে এক ঝাঁক কচিকাচা! কারও মুখে এক গাল হাসি, কারও মুখ আবার ভয় কাঁচুমাচু। সেই খুদেদের ভিড়েই লুকিয়ে রয়েছেন বলিউডের দুই অভিনেতা। খুঁজে পেলেন কি তাঁদের?

এই ছবিতে রয়েছেন হৃতিক রোশন ও জন আব্রাহাব। এই দুই তারকা যে ছেলেবেলার বন্ধু, তাঁরা যে একই স্কুলে পড়তেন সে কথা জানতেন কি? এক টুইটার ব্যবহারকারী এই ছবি ভাগ করে নিয়েছেন সমাজমাধ্যমে। ছবিতে উপরের সারিতে গম্ভীর মুখে যে খুদে দাড়িয়ে আছে, সে আসলে জন। আর নীচের সারিতে হাসিমুখে দাড়িয়ে হৃতিক। দু’জনকে দেখেই বোঝার উপায় নিয়ে বড় হয়ে এই দুই খুদে বহু নারীহৃদয়কে দুর্বল করবে।

Advertisement

এই ছবিতে রয়েছেন হৃতিক রোশন ও জন আব্রাহাব।

সদ্য মুক্তি পেয়েছে ‘পাঠান’। ছবিতে জনের অভিনয় নজর কেড়েছে অনুরাগীদের। শোনা যাচ্ছে, ‘পাঠান’-এর পরবর্তী পর্যায় হৃতিকেও দেখতে পাবেন অনুরাগীরা। এমনই গুঞ্জনের মাঝে দুই তারকার ছবি দেখে উচ্ছসিত ভক্তরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন