CAB

App Cab Fare: ৫০ কিলোমিটার যেতে অ্যাপ ক্যাব হাঁকল ৩০০০ টাকা! এ তো গোয়ার ভাড়া, ব্যঙ্গ যাত্রীর

অ্যাপের মাধ্যমে ক্যাব ভাড়া করতে গিয়ে চোখ কপালে উঠল মুম্বইয়ের যুবক। ৫০ কিলোমিটারের জন্য ভাড়া দিতে হবে তিন হাজার টাকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২২ ১৩:৩৩
Share:

৫০ কিলোমিটার রাস্তার জন্য ৩০০০ টাকা ভাড়া দেখে চমকে ওঠেন যুবক। ছবি: সংগৃহীত

প্রবল বৃষ্টি এবং সেই সঙ্গে যানজট— এমন পরিস্থিতিতে তাড়াতাড়ি গন্তব্যে পৌঁছতে অ্যাপ ক্যাব ডাকার চেষ্টা করছিলেন মুম্বইয়ের বাসিন্দা শ্রাবণকুমার সুবর্ণা। কিন্তু ৫০ কিলোমিটার রাস্তার জন্য ৩০০০ টাকা ভাড়া দেখে চমকে ওঠেন যুবক। সঙ্গে সঙ্গে তিনি একটি স্ক্রিনশট তুলে টুইট করেন। স্ক্রিনশটটিতে দেখা যাচ্ছে, ‘উবের গো’-এর জন্য ভাড়া ৩০৪১ টাকা, প্রিমিয়ার ৪০৮১ টাকা এবং এক্সেল ৫১৫৯ টাকা। স্ক্রিনশটটির সঙ্গে ওই যাত্রী লিখেছেন, ‘এর চেয়ে আমার বাড়ি থেকে গোয়ার বিমানের ভাড়া অনেক সস্তা।’ হ্যাশট্যাগ ‘পিক মুম্বই রেন’ দিয়ে টুইটটি করেছেন ওই যুবক।

Advertisement

অনেকেই অ্যাপ ক্যাবের এই মাত্রাতিরিক্ত ভাড়া নিয়ে রসিকতা করেছেন। অনেকেই ব্যঙ্গ করে লিখেছেন, ‘ক্যাবের ভাড়া নাসিক শহরে একটি ফ্ল্যাটের ভাড়ার সমতুল্য।’ কেউ আবার লিখেছেন, ‘৫০ কিমির জন্য পাঁচশো টাকা ভাড়ার বেশি হওয়া উচিত নয়। মুম্বইয়ের এই পরিস্থিতিতে খুব বেশি হলে ১২০০ টাকা হতে পারে।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন