johnny depp

Johnny Depp-Amber Heard: ভারতীয় রেস্তরাঁয় ৪৬ লাখের নৈশভোজ! মানহানি মামলা জয়ের উদ্‌যাপনে কী কী খেলেন জনি ডেপ

অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে আইনি জয়ের পর উদ্‌যাপন করতে জনি ডেপ হাজির হয়েছিলেন লন্ডনের একটি ভারতীয় খাবারের রেস্তরাঁয়। কী কী খেলেন তিনি?

Advertisement

সংবাদ সংস্থা

কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২২ ১২:৫৩
Share:

ভারতীয় রান্নায় জয়ের উদ্‌যাপন জনি ডেপের ছবি: সংগৃহীত

কয়েক দিন আগেই প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলায় জয় পেয়েছেন আমেরিকান অভিনেতা জনি ডেপ। সেই জয় উদ্‌যাপন করতেই জনি হাজির হয়েছিলেন লন্ডনের একটি ভারতীয় খাবারের রেস্তরাঁয়। নৈশভোজের শেষে রেস্তরাঁর বিল উঠল প্রায় ৪৬ লক্ষ টাকা!

Advertisement

সংবাদ সংস্থা বার্মিংহাম লাইভ সূত্রে খবর, কুড়ি জন বন্ধুর সঙ্গে বার্মিংহামের প্রখ্যাত ওই ভারতীয় খাবারের রেস্তরাঁয় যান জনি। সঙ্গে ছিলেন সঙ্গীতশিল্পী জেফ বেকও। গোপনীয়তা বজায় রাখতে জনি গোটা রেস্তরাঁটিই ভাড়া করে নেন। কিন্তু কী কী খেলেন জনি ও তাঁর বন্ধুরা? রেস্তরাঁর ম্যানেজার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, বিভিন্ন ধরনের ভাত, শিক কবাব, চিংড়ির বিভিন্ন পদ দিয়ে খাওয়াদাওয়া শুরু করেন তাঁরা। পরে নেন ল্যাম্ব কারি ও চিকেন টিক্কা মশলা। খাওয়াদাওয়া শেষে বন্ধুদের জন্য ‘দ্য জুয়েল অব বারাণসী’ নামের একটি মকটেল আনতে বলেন জনি। ওই মকটেলটিই রেস্তরাঁর সবচেয়ে দামী পানীয়। গ্রাহক হিসেবে জনিকে পেয়ে খুশি রেস্তরাঁর কর্মীরাও। জনিকে ‘নম্র ও মাটির মানুষ’ বলেও উল্লেখ করেন রেস্তরাঁর ম্যানেজার।

নৈশভোজের শেষে রেস্তরাঁর বিল উঠল প্রায় ৪৬ লক্ষ টাকা! ছবি: সংগৃহীত

২০১৮ সালে অভিনেত্রী অ্যাম্বার হার্ড জনির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনেন। এর পরেই অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করেন জনি। পাল্টা মামলা করেন অ্যাম্বারও। অবশেষে জুন মাসে হার্ডের বিরুদ্ধে করা মানহানির মামলায় জয় লাভ পান জনি। আদালতের জুরি সদস্যরা জানান, অ্যাম্বার গার্হস্থ্য হিংসার যে অভিযোগ জনির বিরুদ্ধে এনেছিলেন তা মিথ্যা এবং অবমাননাকর। অ্যাম্বারকে প্রায় ১১৭ কোটি টাকার ক্ষতিপূরণ দেওয়ারও নির্দেশ দেয় আদালত। পাশাপাশি জনির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনার পিছনে অ্যাম্বারের অসৎ উদ্দেশ্য ছিল বলেও আদালত জানিয়েছে।

Advertisement

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন