kangana ranaut

Makeup Artist: বহুরূপী গরিয়সী, ইচ্ছামতো যে কোনও তারকার রূপ ধারণ করে তাক লাগাচ্ছেন শিল্পী

কখনও কঙ্গনা রানাউত, কখনও বা কাজল। এমনকি, ইরফান খান, মাইকেল জ্যাকসনও হয়ে ওঠেন দীক্ষিতা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২১ ১৬:১৭
Share:

কাজল, মাইকেল জ্যাকসন বা রেখা— তিন সাজে দীক্ষিতা ছবি: সংগৃহীত

করোনা অতিমারির গোড়ার দিকে লকডাউনের সময়ে অনেকেই নানা ধরনের শিল্পচর্চা শুরু করেছিলেন। সেই সব তখন নেট-দুনিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছিল। কিন্তু সেই শিল্পীদের অনেকেই এখন আর আলোচনায় নেই। তবে দীক্ষিতা জিন্দল এই তালিকায় পড়েন না। যত দিন যাচ্ছে, আরও বেশি তাক লাগাচ্ছেন এই রূপটান শিল্পী।

কী করছেন দীক্ষিতা? ইন্টারনেটে বিদেশের এক শিল্পীর কাণ্ড দেখে মুগ্ধ হন দীক্ষিতা। সেই শিল্পী শুধুমাত্র মেকআপ করেই নিজের ভোল বদলে পুরোপুরি কিম কার্দাশিয়ানের রূপ ধারণ করেছিলেন। তা দেখে দীক্ষিতাও ঠিক করে ফেলেন, এমনই কিছু করবেন তিনি।

Advertisement

সংবাদমাধ্যমে দীক্ষিতা জানিয়েছেন, প্রথম দিকে তিনি বুঝতেই পারতেন না, কী করে এ ভাবে ভোল বদলে ফেলা সম্ভব। কিন্তু পরীক্ষা-নিরীক্ষার মধ্যে দিয়ে যেতে যেতে শেষ পর্যন্ত সফল ভাবেই কাজটি করে ফেলেন তিনি। এক এক করে বহু তারকার রূপ ধারণ করেন। কখনও কঙ্গনা রানাউত, কখনও বা কাজল। এমনকি, ইরফান খান, মাইকেল জ্যাকসনও হয়ে ওঠেন মাঝেমাঝে!

Advertisement

এক বার রেখা সাজেন দীক্ষিতা। সেই ভিডিয়ো ইনস্টাগ্রামে বিপুল জনপ্রিয় হয়। তার পর থেকেই বাড়তে থাকে দীক্ষিতার অনুরাগীর সংখ্যা। শিল্পী জানিয়েছেন, অনেকেই ভাবেন, প্রযুক্তির সাহায্য নিয়ে তিনি হয়তো বিভিন্ন তারকার রূপ ধারণ করেন। যদিও তেমন কোনও বিষয়ই নেই। শুধু মেকআপে এমন ভোলবদল করে ফেলেন তিনি। এমনই দাবি শিল্পীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন