Women's Private Parts

স্ত্রীরোগ বিশেষজ্ঞ সেজে মহিলাদের যৌনাঙ্গের শয়ে শয়ে ছবি, ভিডিয়ো! হাজতে যুবক

৩৭ বছর বয়সি ওই যুবক প্রথমে ফেসবুকে মহিলা স্ত্রীরোগ বিশেষজ্ঞ পরিচয়ে একটি ভুয়ো প্রোফাইল খোলেন। সেই প্রোফাইল কাজে লাগিয়েই মহিলাদের গোপনাঙ্গের ছবি ও ভিডিয়ো সংগ্রহ করতেন তিনি, দাবি প্রশাসনের।

Advertisement

সংবাদ সংস্থা

সিঙ্গাপুর শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২২ ১০:১৮
Share:

এমন ফাঁদে পা দেবেন না! ছবি: প্রতীকী

স্ত্রীরোগ বিশেষজ্ঞ সেজে মহিলাদের গোপন ছবি ও ভিডিয়ো সংগ্রহের অভিযোগে জেলে গেলেন এক যুবক। অভিযুক্ত যুবকের নাম, উই চুয়েন ওয়েই। ৪ বছর ধরে ওই যুবক অন্তত ৩৮ জন মহিলার যৌনাঙ্গের ছবি ও ভিডিয়ো সংগ্রহ করেছিলেন বলে দাবি প্রশাসনের। সিঙ্গাপুরের ঘটনা।

Advertisement

কোর্টের নথি অনুযায়ী, ৩৭ বছর বয়সি ওই যুবক প্রথমে ফেসবুকে একটি ভুয়ো প্রোফাইল খোলেন। সেখানে নিজের পরিচয় দেন এক মহিলা স্ত্রীরোগ বিশেষজ্ঞ হিসাবে। সেই প্রোফাইল ব্যবহার করেই মহিলাদের বার্তা পাঠাতেন তিনি। বার্তায় বলা হত, তিনি একটি সমীক্ষা চালাচ্ছেন। সেই সমীক্ষার অংশ হিসাবেই যৌনজীবন সংক্রান্ত বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে হত মহিলাদের। পাঠাতে হত ছবি ও ভিডিয়ো। এ ভাবে ওই যুবক ১ হাজারেরও বেশি ছবি ও ভিডিয়ো সংগ্রহ করেন বলে অভিযোগ।

সমীক্ষার অংশ হিসাবেই যৌন জীবন সংক্রান্ত বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে হত মহিলাদের। প্রতীকী ছবি

চলতি বছরের জুলাই মাসে প্রথম প্রকাশ্যে আসে বিষয়টি। এক মহিলার সন্দেহ হয়, অভিযুক্ত ব্যক্তি আদৌ চিকিৎসক নন। তিনিই খবর দেন পুলিশে। সেই অভিযোগের ভিত্তিতেই উই-এর বাড়িতে হানা দেয় পুলিশ। উদ্ধার হয় বেশ বহু ছবি ও ভিডিয়ো। প্রশাসনের দাবি, নিজের যৌনকামনা তৃপ্ত করতেই ওই ছবি ও ভিডিয়ো সংগ্রহ করতেন তিনি। জেরার মুখে দোষ কবুল করেন তিনি। বুধবার, ভুয়ো পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে দোষী সাব্যস্ত হওয়ায় উইকে ৩ বছর ৪ মাসের কারাবাসের সাজা শোনাল সিঙ্গাপুর হাই কোর্ট।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন