Puja Fashion

Mimi Chakraborty: পুজোর সাজ কেমন হবে? শিখিয়ে দিলেন মিমি চক্রবর্তী

কুর্তাতেও কী ভাবে নিজের সাজ ঝলমলে করে তোলা যায়, নিজের ইনস্টাগ্রামের পাতায় তা দেখালেন নায়িকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২১ ১৬:৪৬
Share:

হালকা সাজেও বাজিমাত করার ফন্দি-ফিকির জানালেন মিমি।

পুজোর ক’দিন সাবেক সাজ পছন্দ করেন অনেকেই। কিন্তু অষ্টমীর দিন অঞ্জলির জন্য শাড়ি পরলেও রোজ তা সামলে ঘোরাঘুরি করা সকলের পক্ষে সম্ভব নয়। তাই বলে কি কম সাজ হবে? তা-ও তো হতে পারে না। সহজ সমাধান করে দিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।

Advertisement

কুর্তাতেও কী ভাবে নিজের সাজ ঝলমলে করে তোলা যায়, নিজের ইনস্টাগ্রামের পাতায় তা দেখালেন নায়িকা। দেখালেন, জড়ির হাল্কা কাজ করা কুর্তায় নিজেকে করে তোলা যায় অনন্যা।

কিন্তু কুর্তা আর নতুন কী? এতে কি বাকিদের থেকে যথেষ্ট অন্য রকম দেখাবে আপনাকে? এ চিন্তা মন থেকে বার করে দিতেই পারেন। মিমির পরামর্শ মতো যদি সেই কুর্তার সঙ্গে পরে নেওয়া যায় মাঝারি ঝুলের কোনও পালাজো, তবেই সাজ হয়ে উঠবে একেবারে অন্য রকম।

Advertisement

যাঁরা হাল্কা সাজ পছন্দ করেন, মিমির পরামর্শ যেন মূলত তাঁদের জন্যই।

নিজেই তেমন ভাবে সেজে ছবি দিয়েছেন মিমি। দেখিয়েছেন, পুজো মানেই লাল-হলুদের মতো চিরাচরিত উৎসবের রং না বেছে, খানিকটা বদল আনা যায় এ বারের সাজে। তিনি যেমন নীলচে দু’টি রং বেছে নিয়েছেন দু’টি কুর্তার ক্ষেত্রেই। দেখিয়েছেন, বাকিদের থেকে খানিকটা আলাদা ধরনের রং বেছে নিলেই পুজোর ভিড়ের মধ্যেও হয়ে ওঠা যাবে যথেষ্ট উজ্জ্বল।

যাঁরা হাল্কা সাজ পছন্দ করেন, মিমির পরামর্শ যেন মূলত তাঁদের জন্যই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন