Gauahar Khan

মাতৃত্বকালীন ফোটোশুটে তাক লাগালেন গওহর! তিনিও কি বেছে নিলেন খোলামেলা পোশাক?

সন্তানধারণ করেছেন আর মাতৃত্বকালীন ফোটোশুট করবেন না, তা আবার হয় নাকি! বলিপাড়ায় তো ইদানীং মাতৃত্বকালীন ফোটোশুটের ‘ট্রেন্ড’ চলছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১২:২৯
Share:

বলিপাড়ায় তো ইদানীং মাতৃত্বকালীন ফোটোশুটের ‘ট্রেন্ড’ চলছে, এ বার সেই ধারায় গা ভাসালেন গওহরও। ছবি: ইনস্টাগ্রাম।

বলিউডে ফের খুশির খবর! সম্প্রতি দুই থেকে তিন হওয়ার খবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী গওহার খান। ২০২০ সালে সঙ্গীত পরিচালক ইসমাইল দরবারের ছেলে পেশায় নৃত্যপ্রশিক্ষক জ়ায়েদ দরবারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের দু’ বছরের মধ্যেই সন্তানধারণ করলেন অভিনেত্রী।

Advertisement

সন্তানধারণ করেছেন আর মাতৃত্বকালীন ফোটোশুট করবেন না, তা আবার হয় নাকি! বলিপাড়ায় তো ইদানীং মাতৃত্বকালীন ফোটোশুটের ‘ট্রেন্ড’ চলছে। এ বার সেই ধারায় গা ভাসালেন গওহরও। তবে কি গওহরও খোলামেলা পোশাক পরে স্ফীতোদরের ছবি ভাগ করেছেন অনুরাগীদের সঙ্গে?

না! খোলামেলা পোশাক নয়, সাদা রঙের একটি অফ শোল্ডার ড্রেস পরে স্ফীতোদর দেখিয়ে ক্যামেরাবন্দি হলেন অভিনেত্রী। ছিমছাম সাজ, খোলা চুল আর মুখে মাতৃত্বকালীন জেল্লা স্পষ্ট। পায়ে চটি, এক হাতে ঘড়ি আর অন্য হাতে ব্রেসলেট পরেছেন গওহর। গোয়ায় এখন ছুটির মেজাজে অভিনেত্রী। সেখান থেকেই নিজের ইনস্টাগ্রামে একাধিক ছবি ভাগ করে নিয়েছেন।

Advertisement

আর পাঁচজন অভিনেত্রীর মতো খোলামেলা পোশাকে শরীর দেখিয়ে নয়, সাদামাঠা সাজেই মাতৃত্বকালীন ছবি ভাগ করে নিয়েছেন গওহর। অভিনেত্রীর এই ছবির নীচে স্বামী জ়ায়েদ লিখেছেন, ‘‘সুন্দর!’’

কয়েক দিন আগে দু’বছরের বিবাহবার্ষিকী উদ্‌যাপন করেন জ়ায়েদ-গওহর। এ বার মা হওয়ার খবর তাঁর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লেখেন, ‘‘মাশাআল্লাহ, আপনাদের সকলের ভালবাসা, আর্শীবাদ কাঙ্ক্ষিত। এক থেকে দুই হয়েছিল, যে দিন জ়ায়েদের সঙ্গে গওহরের দেখা হয়। এ বার দুই থেকে তিন। সফর শুরু।’’

অতীতে বিভিন্ন সময় যখন গওহরের মা হওয়ার খবর রটেছে তখন অভিনেত্রী বলেছেন, ‘‘আমি মা হতে চাই, মা হওয়ার অপেক্ষায় রয়েছি।’’ অবশেষে প্রতীক্ষার অবসান হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন