Moto C Plus

মাত্র ৪৯৯ টাকায় মোটো সি প্লাস! কী ভাবে পাবেন জেনে নিন

ভারতে মোটো সি প্লাসের দাম ৬,৯৯৯ টাকা। পুরনো স্মার্টফোনের বিনিময়ে মোটো সি প্লাস পেতে গেলে ছাড়ের পর অতিরিক্ত ১০০ টাকা চার্জ গুনতে হবে গ্রাহকদের। একটি বেসরকারি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করলে অতিরিক্ত পাঁচ শতাংশ ছাড় মিলবে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ জুলাই ২০১৭ ১৫:০৪
Share:

মোটো সি প্লাসের নজরকাড়া ছাড় ফ্লিপকার্টে

হেডলাইন শুনে হয়ত ভাবছেন, এও কি জিএসটি-র প্রভাব? একদমই না। জিএসটি পরবর্তী কর সংস্কারে বিদেশি মোবাইলের দাম বাড়ার সম্ভাবনাই বরং প্রবল। সেখানে মাত্র ৪৯৯ টাকায় ফ্লিপকার্টে মিলছে সদ্য বাজারে আসা মোটো সি প্লাস। পুরনো মোবাইল এক্সচেঞ্জের মাধ্যমে মোটো সি প্লাস মোবাইলের উপর সর্বোচ্চ সাড়ে ৬ হাজার টাকার ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট।

Advertisement

আরও পড়ুন- মধুচন্দ্রিমা নয়, জেন ওয়াই-এর মনে জায়গা করে নিচ্ছে যোগচন্দ্রিমা

ভারতে মোটো সি প্লাসের দাম ৬,৯৯৯ টাকা। পুরনো স্মার্টফোনের বিনিময়ে মোটো সি প্লাস পেতে গেলে ছাড়ের পর অতিরিক্ত ১০০ টাকা চার্জ গুনতে হবে গ্রাহকদের। একটি বেসরকারি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করলে অতিরিক্ত পাঁচ শতাংশ ছাড় মিলবে। পাশাপাশি এই সেটের সঙ্গে রিলায়্যান্স জিও দেবে ৩০ জিবি ৪জি ডেটা।

Advertisement

ফ্লিপকার্টে অবাক করা ছাড়

এই মুহূর্তে একমাত্র ফ্লিপকার্টে পাওয়া যাচ্ছে মোটো সি প্লাস। স্টারি ব্ল্যাক, পার্লে হোয়াইট এবং ফাইন গোল্ড এই তিন রংয়ের মিলবে মোটো সি প্লাস। অ্যান্ড্রয়েড ৭ নোগাট অপারেটিং সিস্টেম থাকছে এই স্মার্টফোনে। ১২৮০x৭২০ পিক্সেল রেজোলিউশনের ৫ ইঞ্চি হাই ডিসপ্লে ফোনটিতে থাকছে ৪ হাজার এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি। ৮ মেগা পিক্সেল রিয়ার ক্যামেরা এবং ২ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকছে ফোনটিতে। ২ জিবি র‌্যাম এবং ১.৩ গিগা হার্ত্জ কোয়াড কোর প্রসেসর রয়েছে মোটো সি প্লাসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন