Motorola

নতুন রূপে ফিরে আসছে মোটোরোলার ফ্লিপ ফোন মোটো রেজর?

সংস্থা সূত্রে এখনও কিছু না জানানো হলেও শোনা যাচ্ছে, গত দশকের অন্যতম জনপ্রিয় ফোন 'মোটোরোলা রেজর' পুনরায় বাজারে নিয়ে আসতে চলেছে এই সংস্থা। ফ্লিপ বা ফোল্ডেবল ডিজাইনের এই ফোনটি এ বারে ফোল্ডেবেল স্মার্টফোন হিসাবে ফিরে আসতে পারে বলে শোনা যাচ্ছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০১৯ ১২:২৪
Share:

ফিরতে চলেছে এই ফোনের নস্ট্যালজিয়া?

নস্ট্যালজিয়া কি এভাবেই ফিরে আসে? সেরকমই আভাস দিচ্ছে মোবাইল প্রস্তুতকারী সংস্থা মোটোরোলা। সংস্থা সূত্রে এখনও কিছু না জানানো হলেও শোনা যাচ্ছে, গত দশকের অন্যতম জনপ্রিয় ফোন 'মোটোরোলা রেজর' পুনরায় বাজারে নিয়ে আসতে চলেছে এই সংস্থা। ফ্লিপ বা ফোল্ডেবল ডিজাইনের এই ফোনটি এ বারে ফোল্ডেবেল স্মার্টফোন হিসাবে ফিরে আসতে পারে বলে শোনা যাচ্ছে।

Advertisement

সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের এক সংবাদ পত্রে দাবি করা হয়েছে যে আগামী ফেব্রুয়ারি মাসে আমেরিকায় লঞ্চ হতে পারে এই ফোন। মনে করা হচ্ছে যে, এর দাম থাকবে বেশ চড়ার দিকেই। ভারতীয় মুদ্রায় প্রায় ১ লক্ষ টাকার কাছাকাছি এই ফোনের দাম থাকবে বলে মনে করা হচ্ছে।

এর আগেও ২০১১ ও ২০১২ সালে রেজর ফোনকে স্মার্টফোন হিসেবে ফিরিয়ে এনেছিল মোটোরোলা। ড্রয়েড রেজর নামের সেই স্মার্টফোনও চলত অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেমের মাধ্যমে। কিন্তু ব্যবহারকারীদের কাছে তেমন জনপ্রিয় হয়নি এই ফোন।

Advertisement

যদিও এই খবরের প্রেক্ষিতে এখনও কোনও মন্তব্য করেনি মোটোরোলাকে অধিগ্রহণকারী সংস্থা লেনোভো।

আরও পড়ুন: ২০ ফেব্রুয়ারি লঞ্চ হতে চলেছে স্যামসাং গ্যালাক্সি এস১০, হতে পারে প্রথম ফাইভ-জি ফোনের ঘোষণাও

আরও পড়ুন: ভারতের বাজারে অনারের নতুন স্মার্টফোন, ফিচারস চোখ ধাঁধানো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন