sonam kapoor

Sonam Kapoor: অন্তঃসত্ত্বা অবস্থায় মন ভাল রাখতে কী করছেন সোনম

নিজের ইনস্টাগ্রামে মাতৃত্বকালীন নানা ভাল-মন্দ অনুভূতির কথা ভক্তদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন সোনম।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২২ ১৪:৫৪
Share:

সোনম কপূর ছবি: ইনস্টাগ্রাম

সোনম কপূর অন্তঃসত্ত্বা কি না, সেই নিয়ে বলি পাড়ায় কম জল্পনা হয়নি। অভিনেত্রী নিজেও মুখে কুলুপ এঁটেছিলেন। চুপ ছিলেন পরিবারের সদস্যরাও। তবে গত মার্চ মাসে সোনম নিজেই অনুগামীদের সঙ্গে খুশির খবরটি ভাগ করে নিয়েছেন। চলতি বছরের অগস্ট মাসে সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী।

Advertisement

নিজের ইনস্টাগ্রামে মাতৃত্বকালীন নানা ভাল-মন্দ অনুভূতির কথা ভক্তদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন সোনম। পরিবার থেকে অনেক দূরে সোনম এখন লন্ডনে। কী ভাবে সময় কাটাচ্ছেন তিনি? সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করেছেন সোনম তাঁর ইনস্টাগ্রামে। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে বন্ধুর বেকারিতে নিজের হাতে চকোলেট বানাচ্ছেন তিনি। শেফের কড়া নজরদারিতে ‘গোল্ড হেজেলনাট’ নামক বিদেশি চকোলেট তৈরি করছেন সোনম। যত্নের কোনও ত্রুটি নেই। শুধু তাই নয়, নিজের হাতে সুন্দর করে সেই চকোলেটের উপরে কারুকার্যও করছেন তিনি। সোনমকে এই কাজ করতে দেখে পাশ থেকে কেউ বলে উঠলেন মেকআপ করতে দারুণ পারদর্শী সোনম। এই কাজ তিনি ভালই পারবেন।

বিদেশে যখন সোনম চকোলেট তৈরিতে ব্যস্ত, তখনই তাঁর বোন রিয়ার দিদি সোনমের কথা বড়ই মনে পড়ছে। বন্ধুদের সঙ্গে নৈশভোজে গিয়েছিলেন রিয়া। সেখানে ছিল এলাহি খাওয়ার আয়োজন। আর সেই খাবার দেখে দিদি সোনমের কথা মনে পড়ছিল তাঁর। ইনস্টাগ্রামে জানিয়েছেন সেই কথা।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন