preity zinta

Preity Zinta: বড়া পাও হাতে নিয়ে ভক্তদের সঙ্গে খুশির খবর ভাগ করে নিলেন খাদ্যরসিক প্রীতি

কড়া ডায়েটের মাঝে খানিকের বিরতি না দিলে কি চলে? প্রীতি কিন্তু দারুণ খাদ্যরসিক! তাঁর ইনস্টাগ্রামের একাধিক ছবি অন্তত সেই দিকেও ইঙ্গিত দেয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২২ ১৮:৩২
Share:

প্রীতি জিন্টা। ছবি: ইনস্টাগ্রাম

বলি অভিনেত্রী প্রীতি জিন্টা বরাবরই খুব স্বাস্থ্য সচেতন। তাঁর চেহারার স্বাভাবিক ঔজ্জ্বল্যই হয়ে ওঠে সাজের অঙ্গ। ৪৭-এও দারুণ ফিট প্রীতি। ফিটনেসের ব্যাপারে দারুণ খুঁতখুতে তিনি। নিয়মিত তাঁর ইনস্টাগ্রামের পাতায় তিনি ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন তাঁর ফিটনেস-রুটিন। তবে কড়া ডায়েটের মাঝে খানিকের বিরতি না দিলে কি চলে? প্রীতি কিন্তু দারুণ খাদ্যরসিক! তাঁর ইনস্টাগ্রামের একাধিক ছবি অন্তত সেই দিকেও ইঙ্গিত দেয়।

প্রীতি এখন মুম্বইতে। সেখানকার খাবার দারুণ উপভোগ করছেন প্রীতি। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন তিনি। সেই ছবিতে দেখা গিয়েছে, বড়া পাও হাতে পার্টির মেজাজে অভিনেত্রী। শুধু তা-ই নয়, তাঁর সামনের টেবিলেও রাখা একাধিক বড়া পাও। তবে কী কারণে এত খোশ মেজাজে আছেন তিনি? সেই প্রশ্নের উত্তরও মিলেছে তাঁর ইনস্টাগ্রামের পোস্ট থেকেই। আসলে ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীদের সংখ্যা প্রায় ৯০ লক্ষ ছাড়িয়েছে। আর সেই কারণেই তাঁর এই উদ্‌যাপন। ভক্তদের তিনি ধন্যবাদ জানিয়েছেন তাঁকে এত ভালবাসার জন্য।

Advertisement

প্রীতি কিন্তু কেবল খেতেই ভালবাসেন এমন নয়, তিনি রান্না করতেও বেশ পছন্দ করেন। নিজের হেঁশেলের অন্দরের ছবিও ইতিপূর্বে তিনি ভাগ করে নিয়েছেন নেটমাধ্যমে। খুন্তি হাতে রান্নায় মগ্ন প্রীতির ছবিও নেটমাধ্যমে বেশ ভাইরাল হয়েছিল। ভক্তরা রসিকতার ছলে তাঁর কাছে জানতে চেয়েছিলেন, কী কী রান্না পারেন তিনি?

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন