Rat Steals Diamond Necklace

হিরে কি শুধুই মেয়েদের পরম বন্ধু? দোকানে চুরির ঘটনা বলল অন্য বন্ধুত্বের কাহিনি!

গয়নার দোকান থেকে গলার হার যে চুরি করল, তার ছবি এবং চুরি করার মুহূর্ত ধরা থাকল ক্যামেরায়।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৪১
Share:

হিরের গয়না কি শুধু আপনারই পছন্দের? ছবি- ভিডিয়ো থেকে।

দোকানে গয়না কিনতে এসে হাতসাফাই করার ঘটনা নতুন নয়। কখনও পোশাকের আড়ালে, কখনও কাঁধে রাখা ব্যাগে, আবার কখনও স্রেফ হাতের কায়দায় বহুমূল্যের গয়না নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। কিন্তু এ বারের ঘটনা একটু অন্য রকম। মানুষ নয়, দুষ্কৃতী এখানে মূষিক। ধরে রাখা সেই ভিডিয়ো সমাজমাধ্যমে পোস্ট হওয়া মাত্রই তা ভাইরাল।

Advertisement

এই ধরনের হাতসাফাই রুখতে আজকাল সর্বত্রই ‘সিসিটিভি’ ক্যামেরা লাগানো থাকে। সারা দিন ধরে চলা দোকানের ভিতর এবং বাইরের কর্মকাণ্ড রেকর্ড করে রাখাই সেই যন্ত্রের কাজ। তেমনই হয়েছিল একটি গয়নার বিপণিতে। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, দেওয়াল বেয়ে এসে কাচের ‘শোকেস’-এ রাখা একটি হিরে বসানো গলার হার তুলে নিচ্ছে ইঁদুরটি। গয়না হাতে তুলেই কয়েক মুহূর্ত চুপ। দেখে মনে হচ্ছে, যেন পালানোর পথ খুঁজছে সে। আর এই পুরো ঘটনাই ধরা হচ্ছে ‘ক্লোজ় সার্কিট’ ক্যামেরায়।

ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নানা জায়গা। তা দেখে নানা জনে নানা কথা বলেছেন। এক জনের বক্তব্য, “সামনেই তো প্রেম দিবস। তাই সঙ্গীর জন্য এই উপহার নিতে এসেছিল ইঁদুরটি।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন