Intimacy

Bizarre: দম্পতির শীৎকারে ভাঙল ক্যাম্পসাইটের নীরবতা, পুলিশ ডাকতেই গা ঢাকা দু’জনের

দম্পতির কাণ্ডে শিরোনামে তাইল্যান্ডের একটি পর্যটনকেন্দ্র। যৌন মিলনের সময় তাঁরা এমন আওয়াজ করেন বলে অভিযোগ, যে পুলিশ ডাকতে বাধ্য হন অন্যরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২২ ১৬:২৫
Share:

সঙ্গমের শব্দে কানে তালা ছবি: সংগৃহীত

প্রকৃতির কোলে বিভিন্ন ক্যাম্পসাইটে নিরিবিলিতে কয়েকদিন কাটাতে ভালবাসেন অনেকেই। কিন্তু নীরবতা বজায় রাখা তো দূর, সঙ্গমের সময় এমন শীৎকার করলেন দম্পতি যে অন্য পর্যটকরা তিতিবিরক্ত হয়ে পুলিশ ডাকলেন। ঘটনা তাইল্যান্ডের।প্রকৃতির কোলে বিভিন্ন ক্যাম্পসাইটে নিরিবিলিতে কয়েকদিন কাটাতে ভালবাসেন অনেকেই। কিন্তু নীরবতা বজায় রাখা তো দূর, সঙ্গমের সময় এমন শীৎকার করলেন দম্পতি যে অন্য পর্যটকরা তিতিবিরক্ত হয়ে পুলিশ ডাকলেন। ঘটনা তাইল্যান্ডের।

Advertisement

উত্তরপূর্ব তাইল্যান্ডের নাখন রাটচাসিমা নামক ক্যাম্পসাইটে বেড়াতে এসেছিলেন ওই দম্পতি। কিন্তু প্রেমের বহিঃপ্রকাশ এতটাই তীব্র হয়ে যায় যে অন্যান্য পর্যটকরা তাঁদের থামাতে যান। সেখানে গিয়ে দেখা যায় শুধু চিৎকার-চেঁচামেচিই নয়, নিজেদের যৌনক্রিয়া ভিডিয়োতে ধরেও রাখছিলেন ওই দম্পতি। ওই দম্পতি কারও আপত্তিতে কান না দেওয়ায় পুলিশ ডাকতে বাধ্য হন অন্যান্য পর্যটকরা।

যৌনক্রিয়ার ভিডিয়ো করে রাখার জন্য তিন বছরের জেলও হতে পারে তাঁদের। ছবি: সংগৃহীত

পুলিশ আসার আগেই অবশ্য চম্পট দিয়েছেন ওই দম্পতি। তাইল্যান্ডে পর্নোগ্রাফি নিষিদ্ধ। তাই যৌনক্রিয়ার ভিডিয়ো করে রাখার জন্য তিন বছরের জেলও হতে পারে তাঁদের। গোটা ঘটনাটি সামনে আসতেই বিষয়টি নিয়ে কড়া পদক্ষেপ করার হুঁশিয়ারিও দিয়েছে স্থানীয় প্রশাসন।

Advertisement

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন