Extra marital Affair

Extra-marital affair: ১৪ বছরের বিয়ে ভেঙে নতুন সংসার পাততে গেলেন মহিলা, তাড়িয়ে দিলেন প্রেমিক

মাত্র এক রাতের আলাপে ১৪ বছরের সংসার ছাড়লেন, কিন্তু কাছে টানলেন না প্রেমিকও। আতান্তরে সিডনির এক মহিলা।

Advertisement

সংবাদ সংস্থা

সিডনি শেষ আপডেট: ১৪ জুন ২০২২ ১৫:০৩
Share:

প্রেমের খেলা বড়ই জটিল! ছবি: সংগৃহীত

মাত্র এক রাতের আলাপে ১৪ বছরের সংসার ভেঙে বেরিয়ে এসেছিলেন আমান্ডা ট্রেনফিল্ড নামক এক মহিলা। কিন্তু যাঁর হাত ধরবেন বলে সংসার ত্যাগ করলেন আমান্ডা, কাছে যেতেই সেই প্রেমিক বেমালুম অস্বীকার করলেন তাঁকে। অস্ট্রেলিয়ার সিডনির ঘটনা।

Advertisement

সবিস্তারে নিজের কর্মকাণ্ড নিয়ে একটি গোটা বই লিখে ফেলেছেন আমান্ডা। আর সেই বইটি প্রকাশ পেতেই সামনে চলে এসেছে ঘটনাটি। বইয়ের নাম, ‘হোয়েন আ সোলমেট সেজ নো’। বইটিতে আমান্ডা জানিয়েছেন, প্রাক্তন স্বামীর সঙ্গে একটি রেস্তরাঁয় নৈশভোজে গিয়েছিলেন তিনি। সেখানেই জেসন নামক এক ব্যক্তির সঙ্গে দেখা হয় তাঁর। আমান্ডা নিজেই জানিয়েছেন, জেসনকে দেখেই উথালপাথাল অবস্থা হয় তাঁর। এমন আবেগ নাকি তিনি আগে কোনও দিন কারও জন্য অনুভব করেননি। অন্তরঙ্গতার পর, ফেরার সময় তিনি জেসনের কানে কানে এ কথাও বলে আসেন যে, এ দেখাই শেষ দেখা নয়।

আমান্ডা ট্রেনফিল্ড ছবি: সংগৃহীত

এই ঘটনার ঠিক এক মাসের মাথায়, জেসন নামক ওই ব্যক্তির সঙ্গে কোনও রকম আলোচনা না করেই আমান্ডা নিজের বিয়ে ভেঙে দেন। কিন্তু এত কাণ্ডের পরে শেষমেশ যখন আমান্ডা জেসনের কাছে যান, তখন জেসন নতুন কোনও সম্পর্কে জড়াতে অস্বীকার করেন। গোটা ঘটনাটি নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে পাঠকদের মধ্যে। এক দল পাঠক বিষয়টি নিয়ে ব্যঙ্গ করলেও অন্য দলের মতে, আমান্ডা আদৌ জেসনের জন্য আগের বিয়ে ভাঙেননি। হয়তো স্বামীর সঙ্গে তাঁর সম্পর্ক এমন এক জায়গায় পৌঁছে গিয়েছিল যাতে অজান্তেই তাঁর দম বন্ধ হয়ে আসছিল। নতুন প্রেমিক আসলে তাঁর নিজেকে খুঁজে নেওয়ার উপলক্ষ ছাড়া কিছুই নয়।

Advertisement

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন