Elon Musk

Elon Musk: বহু যুগ কোনও শারীরিক সম্পর্কে জড়াইনি! বন্ধুপত্নীর সঙ্গে সম্পর্ক নিয়ে মাস্কের সাফাই

গুগলের সহ-প্রতিষ্ঠাতা সের্গেই ব্রিনের স্ত্রী নিকোল শানহানের সঙ্গে প্রণয়ের সম্পর্কের যে গুঞ্জন উঠেছে তা ভিত্তিহীন বলে দাবি করেছেন ইলন মাস্ক।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ জুলাই ২০২২ ১৩:৩৫
Share:

ইলন মাস্কের স্বীকারোক্তি! ছবি: সংগৃহীত

বিজ্ঞানেও আছেন, বিতর্কেও আছেন। টেসলা কর্তা মাস্ককে নিয়ে শেষ নেই গুঞ্জনের। সম্প্রতি ‘দ্য ওয়াল স্ট্রিট জার্নালের’ এক প্রতিবেদনে দাবি করা হয়, একদা অভিন্নহৃদয় বন্ধু ও গুগলের সহ-প্রতিষ্ঠাতা সের্গেই ব্রিনের স্ত্রী নিকোল শানহানের সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়িয়েছেন ইলন। এই প্রতিবেদন সর্বৈব মিথ্যা দাবি করে টুইট করলেন মাস্ক।

Advertisement

টুইট করে মাস্ক লেখেন, ‘বহু যুগ কোনও শারীরিক সম্পর্কে জড়াইনি।’ আগেই ওই প্রতিবেদনের খবর ‘ভিত্তিহীন’ বলে দাবি করে ধনকুবের লিখেছিলেন, ‘গত তিন বছরে নিকোলকে মাত্র দু’বার দেখেছি। আমাদের যখন দেখা হয়েছিল, তখন আশপাশে আরও অনেকেই ছিলেন। রোমান্টিক কোনও ব্যাপার ছিল না।’

ক্ষোভ উগরে দিয়ে মাস্কের দাবি, তাঁর সম্পর্কে লেখা ‘তুচ্ছ’ প্রতিবেদনও বহু মানুষ পড়েন। টেসলার সিইওর সঙ্গে স্ত্রীর প্রেমের জেরেই তাঁর সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন ব্রিন। প্রতিবেদনে দাবি করা হয়েছিল তা-ও। বন্ধুবিচ্ছেদের খবরও সরাসরি অস্বীকার করেছেন মাস্ক। সের্গেইয়ের সঙ্গে তোলা ছবিও নেটমাধ্যমে প্রকাশ করেছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন