Elon Musk

Elon Musk: ইলনের মতো সন্তান চাই উচ্চবিত্ত মহিলাদের! ৭৬ বছর বয়সেও সন্তানসুখ দিতে উদগ্রীব মাস্কের বাবা

ইলন মাস্কের বাবা ইরল মাস্ক দাবি করেছেন, কলম্বিয়ার একটি সংস্থা তাঁর শুক্রাণু সংগ্রহ করতে ইচ্ছুক। ওই প্রস্তাবে তিনি রাজি বলেও জানিয়েছেন ইরল।

Advertisement

সংবাদ সংস্থা

নিউ ইয়র্ক শেষ আপডেট: ২০ জুলাই ২০২২ ১৬:১১
Share:

ইলন মাস্কের মতো সন্তান পেতে মাস্কের বাবাই ভরসা! ছবি: সংগৃহীত

নিত্যনতুন কর্মকাণ্ডে প্রায়শই শিরোনামে চলে আসেন আমেরিকার ধনকুবের ইলন মাস্ক। তবে শিরোনাম দখলের লড়াইতে পিছিয়ে নেই তাঁর বাবা ইরল মাস্কও। সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে ৭৬ বছর বয়সি ইরল দাবি করেছেন, বহু মহিলাই তাঁর সন্তানের মা হতে চান, তাই নিজের শুক্রাণু দান করতে ইচ্ছুক তিনি।

Advertisement

সংবাদমাধ্যমে ইরল দাবি করেছেন, কলম্বিয়ার একটি সংস্থা তাঁর শুক্রাণু সংগ্রহ করতে ইচ্ছুক। ইলনের মতো ধনকুবেরের জন্ম যিনি দিয়েছেন তাঁর শুক্রাণু ব্যবহার করেই নাকি অন্তঃসত্ত্বা হতে চান দক্ষিণ আমেরিকার বহু উচ্চবিত্ত মহিলা। আর সে জন্যই ওই সংস্থা তাঁর শুক্রাণু সংগ্রহ করতে চান বলে দাবি ইরল মাস্কের। নাম না প্রকাশ করলেও ওই সংস্থার প্রস্তাবে তিনি রাজি বলেই জানিয়েছেন ইরল।

ইরল মাস্ক ছবি: সংগৃহীত

ইরল মাস্কের জীবনও কিন্তু কম বর্ণময় নয়। তিন নারীর সঙ্গে সাত সন্তান রয়েছে তাঁর। নিজের ৩৫ বছর বয়সি সৎকন্যার সন্তানের সঙ্গেও দুই সন্তান রয়েছে তাঁর। কিছু দিন আগে ইরল জানিয়েছিলেন, তাঁর মতে পৃথিবীতে মানুষের একমাত্র কাজই হল সন্তান উৎপাদন করা। ওই সংস্থাটি তাঁর জন্য পাঁচতারা হোটেলে থাকার বন্দোবস্ত করেছে বলেও দাবি করেছেন ইরল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন