Bengaluru Murder

নগ্ন ছবি ফাঁস করে দিয়েছিলেন, উচিত শাস্তি দিতে চিকিৎসক প্রেমিককে কী ভাবে খুন করলেন প্রেমিকা

ফেসবুকে তাঁর নগ্ন ছবি পোস্ট করে দিয়েছিল প্রেমিক। সেগুলি মুছে ফেলার অনুরোধ করেও লাভ হয়নি। তাই নিজের হাতে শাস্তি দিতে তিন বন্ধুর সাহায্য প্রেমিককে খুন করলেন প্রেমিকা।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ১৪:৫৩
Share:

তিন বন্ধু-সহ ওই তরুণীর বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে বেঙ্গালুরু পুলিশ। ছবি-প্রতীকী

নেটমাধ্যমে নগ্ন ছবি ছড়িয়ে দিয়েছিল প্রেমিক। শাস্তি দিতে তিন বন্ধুকে সঙ্গে নিয়ে তাঁকে খুন করলেন প্রেমিকা। তিন বন্ধু-সহ ওই তরুণীর বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে বেঙ্গালুরু পুলিশ।

Advertisement

মৃত যুবকের নাম বিকাশ। ২৭ বছর বয়সি বিকাশ চেন্নাইয়ের ছেলে। পেশায় এক জন চিকিৎসক। ইউক্রেন থেকে এমবিবিএসও পাশ করেন। বিগত দু’বছর ধরে প্রথিপা নামক অভিযুক্ত ওই তরুণীর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি, বিকাশ ‘ফরেন মেডিক্যাল গ্র্যাজুয়েটেস এক্সামিনেশন’-এর প্রশিক্ষণ নিতে বেঙ্গালুরু গিয়েছিলেন। সেখান থেকেই এমন ঘটনা ঘটিয়েছেন বলে সূত্রের খবর।

দিন কয়েক আগে সোশ্যাল মিডিয়ায় হঠাৎ করেই নিজের নগ্ন ছবি দেখতে পান প্রথিপা। সেই ছবিগুলি পোস্ট করা হয়েছিল বিকাশের ফেসবুক অ্যাকাউন্ট থেকে। নিজের অনাবৃত ছবি এ ভাবে ফেসবুকে ছড়িয়ে পড়তে দেখে বিকাশের কাছে সরাসরি জানতে চান তিনি। বিকাশ জানিয়েছিলেন, তাঁর সঙ্গে মজা করতেই এমন করেছেন। বিষয়টি নিয়ে দু’জনের মধ্যে ঝগড়া চরমে ওঠে। প্রথিপা বিকাশকে অনুরোধ করেছিলেন ছবিগুলি মুছে ফেলার জন্য। সেই সময় বিকাশ সেগুলি মুছতে অস্বীকার করেন। প্রথিপা জানতে পারেন, বিকাশ তামিলনাড়ুর বন্ধুদেরও তাঁর নগ্ন ছবি দেখিয়েছিলেন।

Advertisement

এর পরেই প্রথিপা সিদ্ধান্ত নেন, নিজেই শাস্তি দেবেন বিকাশকে। কিন্তু এ কাজ একার দ্বারা সম্ভব নয়। তাই তিন বন্ধুর সাহায্য নেন। পরিকল্পনা অনুযায়ী, ঝগড়া মিটিয়ে নেওয়ার জন্য প্রথিপা বিকাশকে তিন বন্ধুর মধ্যে এক জনের বাড়িতে ডাকেন। সেখানে বিকাশকে মারধর শুরু করেন প্রথিপা এবং তাঁর বন্ধুরা। জলের বোতল এবং লাঠি দিয়েও মারেন তাঁরা। বিকাশকে মেরে ফেলার কোনও পরিকল্পনা তাঁদের ছিল না। প্রথিপা জানিয়েছেন, তিনি একটি ফোন আসায় বাইরে বেরিয়েছিলেন। ফিরে এসে দেখেন, বিকাশ জ্ঞান হারিয়েছেন। তখন তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যান। প্রথিপা বিকাশের ভাই বিজয়কে ফোন করে পুরো ঘটনাটি জানান। আশঙ্কাজনক অবস্থায় একটি হাসপাতালে বিকাশের চিকিৎসা শুরু হয়। কোমায় চলে যান বিকাশ। কয়েক দিন কোমায় থাকার পর মারা যান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন