Karan Johar

Karan Johar: একা হাতেই বড় করছেন সন্তানকে? পিতৃদিবসে তাঁদের জন্য বিশেষ বার্তা কর্ণ জোহরের

একাই বড় করেন দুই সন্তান রুহি এবং যশকে। তাই কর্ণ জোহর জানেন, একা পিতাদের লড়াই কেমন। তাঁদের জানালেন, বিশেষ দিনের শুভেচ্ছা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২২ ১৮:৩৪
Share:

কর্ণ নিজে একাই দুই সন্তান রুহি ও যশকে বড় করছেন। মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে তাদের সঙ্গে আনন্দের মুহূর্তের ছবি ভাগ করে নেন তিনি।

কথায় বলা হয়, দুই অভিভাবক এক হলে তবে সুন্দর ভাবে বড় হয় সন্তানেরা। কিন্তু সব সময়ে সব সন্তান দু’জনকে পায় না। এমন অনেক বাবা আছেন, যাঁরা একা হাতেই বড় করছেন সন্তানদের। মা এবং বাবা, দু’জনের দায়িত্ব পালন করছেন। সে সকল বাবাকে বিশেষ দিনের শুভেচ্ছা বার্তা দিলেন বলি পরিচালক ও প্রযোজক কর্ণ জোহর।

Advertisement

কর্ণ নিজে একাই দুই সন্তান রুহি ও যশকে বড় করছেন। মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে তাদের সঙ্গে আনন্দের মুহূর্তের ছবি ভাগ করে নেন তিনি। রবিবার, পিতৃদিবস উপলক্ষে তেমনই কয়েকটি ছবি দিলেন কর্ণ। সঙ্গে লিখলেন, ‘সকল একা অভিভাবককে পিতৃদিবসের শুভেচ্ছা। সব সময়ে দু’জন প্রয়োজন হয় না সন্তানকে সফল ভাবে ব়ড় করতে। একটি সুন্দর হৃদয়ই যথেষ্ট। আমি জানি, তা আমার আছে।’

যদিও তারই সঙ্গে নিজের মাকে কৃতজ্ঞতা জানিয়েছেন কর্ণ। বলেছেন, মায়ের সাহায্য ছাড়া এ ভাবে দুই সন্তানের জন্য সুন্দর জীবন তৈরি করা সহজ হত না। সে কথার মধ্যে দিয়েই যেন বাকি দুনিয়ার কাছে বার্তা পাঠালেন কর্ণ। জানান দিলেন, যে সকল মানুষ একা হাতে সন্তানদের বড় করছেন, তাঁদের সকলেরই কখনও না কখনও মানসিক জোর প্রয়োজন হয়। তিনি যেমন নিজের মাকে পাশে পেয়েছেন, তেমন যেন পান অন্যরাও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন