Dating

দ্বিতীয় বার ডেটে যেতে নারাজ, তরুণীর কাছ থেকে প্রথম বারের খাবারের দাম চাইলেন যুবক

প্রথম বার ডেটে গিয়ে মনে দাগ কাটতে পারেননি তরুণী। ফলে আর দেখা করতে চান না। তাই রেস্তরাঁয় খাবার বাবদ খরচ করা অর্থ তরুণীর কাছ থেকে ফেরত চাইলেন এক যুবক।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১২:২০
Share:

এলিজা লুসিকে তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট নম্বর পাঠান। প্রতীকী ছবি।

প্রথম বার ডেটে গিয়ে দারুণ কিছু অভিজ্ঞতা হয়নি। তাই দ্বিতীয় বার দেখা করার ইচ্ছা নেই। সেই জন্য রেস্তরাঁয় খাবার বাবদ খরচ করা অর্থ তরুণীর কাছ থেকে ফেরত চাইলেন যুবক। এলিজা নামক ওই তরুণ পেশায় বিমা সংস্থার কর্মী। এক ডেটিং অ্যাপের মাধ্যমে লুসি নামক ওই তরুণীর সঙ্গে তাঁর পরিচয় হয়। বেশ কিছু দিন কথা হওয়ার পর সামনাসামনি দেখা করার সিদ্ধান্ত নেন তাঁরা। সেই মতো এক সন্ধ্যায় রেস্তঁরায় দেখা করেন দু’জনে। লুসির পছন্দের কথা জেনে খাবার অর্ডার দেন এলিজা।

Advertisement

রেস্তঁরার বিল হয়েছিল এক হাজার টাকা। প্রতীকী ছবি।

বাড়ি ফেরার পর এলিজা বুঝতে পারেন তাঁর মনে লুসি আলাদা ভাবে কোনও দাগ কাটতে পারেননি। লুসির জন্য তাঁর আলাদা কোনও অনুভূতিও হচ্ছে না। এলিজা এই বিষয়টিতে সেখানেই ইতি টানার সিদ্ধান্ত নেন। তখনই তাঁর মনে হয় রেস্তঁরার বিলের টাকা ফেরত চাওয়ার বিষয়টি। তৎক্ষণাৎ লুসিকে ফোন করে জানান, তিনি আর তাঁর সঙ্গে মুখোমুখি দেখা করতে চান না। এমন প্রত্যাখ্যান লুসিকে খানিকটা অবাক করে। তবে তিনি অপ্রস্তুত হয়ে পড়েন যখন তিনি শোনেন এলিজা তাঁকে খাবারের দাম ফেরত দেওয়ার কথা বলছেন। রেস্তঁরার বিল হয়েছিল ১৩ ডলার। ভারতীয় অর্থে যাঁর পরিমাণ প্রায় এক হাজার টাকা। এলিজা লুসিকে তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট নম্বর পাঠান। সেখানেই এই টাকা ফেরত দেওয়ার কথা বলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন