Extra Marital Affair

অন্য পুরুষের কাছে ছুটে যান স্ত্রী, জেনেও কেন না জানার ভান করেন স্বামী? জানালেন নিজেই

স্ত্রী বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িত। এ কথা তিনি ভাল করেই জানেন। কিন্তু তাও তাঁকে বাধা দেন না তিনি। কেন সব কিছু জেনেও না জানার ভান করেন? টুইটারে তা-ও খোলসা করেছেন এক নেটাগরিক।

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ১৪:০২
Share:

স্ত্রী বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িত জেনেও চুপ করে থাকেন স্বামী। ছবি: প্রতীকী

সঙ্গী পরকীয়ায় মত্ত, এ কথা জানতে পারলে অনেকেই নিজেকে স্থির রাখতে পারেন না। কখনও কখনও শুরু হয়, ঝগড়া-বিবাদ। এমনকি, ভেঙেও যায় সম্পর্ক। এ বার সম্পূর্ণ উল্টো একটি ঘটনার কথা প্রকাশ্যে এল সমাজমাধ্যমে। টুইটারে এক ব্যক্তি সম্প্রতি দাবি করেছেন, তাঁর স্ত্রী বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িত। এ কথা তিনি ভাল করেই জানেন। কিন্তু তাও তাঁকে বাধা দেন না তিনি। কেন সব কিছু জেনেও না জানার ভান করেন? টুইটারে তা-ও খোলসা করেছেন তিনি।

Advertisement

ওই ব্যক্তির দাবি, তাঁর স্ত্রী যাঁর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, তিনি অত্যন্ত ধনী। তাঁর স্ত্রী ভাবেন তাঁর পরকীয়া কথা জানেন না স্বামী। কিন্তু সব জেনেও স্ত্রীকে আটকানো তো দূর, বরং যাঁর শয্যাসঙ্গী হচ্ছেন স্ত্রী, তাঁর সঙ্গে বন্ধুত্ব করতে চান বলে দাবি করেছেন ওই ব্যক্তি। কারণ, তাঁর সঙ্গে দেখা করতে ঘন ঘন বাড়ির বাইরে চলে যান স্ত্রী, আর তখন বাড়ি এতই শান্ত ও নিরিবিলি থাকে যে, শান্তিতে নিজের মতো দু’দণ্ড সময় কাটাতে পারেন তিনি। পাশাপাশি, যাঁর কাছে স্ত্রী ছুটে যান, তাঁর বেশ দামি খেলনার সংগ্রহ রয়েছে। বন্ধুত্ব করে সেগুলি নিয়ে খেলার সুযোগ পাবেন তিনি, দাবি ওই নেটাগরিকের।

স্ত্রীর মর্যাদা আর স্বামীর মানসিক শান্তি, দুইই রক্ষা পাচ্ছে এই বন্দোবস্তে। ছবি: প্রতীকী

প্রকাশের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে সেই পোস্ট। কেউ কেউ প্রকাশ করেছেন বিস্ময়, কেউ প্রশ্ন তুলেছেন স্ত্রীর প্রতি তাঁর টান নিয়ে। অনেকে আবার বলছেন, স্ত্রীর মর্যাদা আর নিজের মানসিক শান্তি দুইই রক্ষা পাচ্ছে এই বন্দোবস্তে। তাই তাঁর যখন আপত্তি নেই, তখন যেমন চলছে তেমনই চলুক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন