Suicide

Suicide: প্রেমিকাকে ভয় দেখাতে আত্মহত্যার অভিনয়! গলায় ফাঁস লেগে মৃত্যু তিন সন্তানের পিতার

পেশায় সঙ্গীতশিল্পী ওই ব্যক্তি জড়িয়েছিলেন বিবাহ-বহির্ভূত সম্পর্কে। সেই প্রেমিকার সঙ্গেই খুনসুটি করতে গিয়ে গলায় ফাঁস লেগে মৃত্যু হল তাঁর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২২ ১৪:১৬
Share:

ভয় দেখাতে গিয়ে বিপদ। ছবি: প্রতীকী

প্রেমিকার সামনে আত্মহত্যার অভিনয় করতে গিয়ে মৃত্যু হল তামিলনাড়ুর একটি ব্যান্ডের গায়কের। মৃতের নাম রাজা (৪২)। পুলিশ সূত্রের খবর, বেশ কিছু দিন ধরেই এক মহিলার সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে ছিলেন তিনি। মহিলার নাম চিত্রা। একই ব্যান্ডে গান গাইতেন দু’জন। তাঁর সঙ্গেই খুনসুটি করতে গিয়ে বাধে বিপত্তি। গলায় ফাঁস লেগে মৃত্যু হয় রাজার।

Advertisement

পুলিশ সূত্রের খবর, গোটা ঘটনাটি একটি ভিডিয়োতে ধরা রয়েছে। নিজেই ভিডিয়োটি তুলছিলেন রাজা। চিত্রার সঙ্গে একটি বাড়িতে গিয়েছিলেন তিনি। সেখানেই দু’জনের মধ্যে মৃদু ঝগড়া হয়। তখনই রাজা মশকরা করে বলেন, তিনি আর বাঁচতে চান না। প্রেমিকাকে ভয় দেখানোর জন্য খাট থেকে নেমে পাশের ঘরে চলে যান। একটি শাড়ি গলায় পেঁচিয়ে আত্মহত্যার অভিনয় করার চেষ্টা করেন। কিন্তু তখনই ভুলবশত ফাঁস লেগে যায় গলায়। চিত্রা ছুটে গিয়ে তাঁকে বাঁচানোর চেষ্টা করেন। পুলিশকেও খবর দেওয়া হয়। পুলিশ এসে রাজাকে ভেলোরের সরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। প্রশাসন সূত্রে খবর, গোটা ঘটনায় হতবাক চিত্রা। ভেঙে পড়েছেন রাজার স্ত্রী এবং তিন সন্তান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন