Extra marital Affair

Extra marital affair: স্বামীকে ফাঁসিয়েছেন! জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রীর গলা টিপে ধরলেন নায়কের স্ত্রী

ভুবনেশ্বরের রাস্তায় প্রকাশ্যে ওড়িয়া ছবির নায়ক তন্ময় মোহান্তির স্ত্রী তৃপ্তি শতপথী আক্রমণ করেন অভিনেত্রী প্রকৃতি মিশ্রকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২২ ১৮:২১
Share:

সাহায্যের বদলে নিজস্বী তুলতে ব্যস্ত প্রত্যক্ষদর্শীরা ছবি: সংগৃহীত

প্রকাশ্য দিবালোকে নায়কের স্ত্রীর আক্রমণের শিকার হলেন ওড়িশার জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী প্রকৃতি মিশ্র। ভুবনেশ্বরের রাস্তায় প্রকাশ্যে ওড়িয়া ছবির নায়ক তন্ময় মোহান্তির স্ত্রী তৃপ্তি শতপথিকে তাঁর গলা টিপে ধরতে দেখা যায়। ঘটনা চলাকালীন পথচারীদের কাছে একাধিক বার সাহায্য চাইতে দেখা যায় প্রকৃতিকে। কেউ তো এগিয়ে আসেনইনি। উল্টে ওই অবস্থায় নিজস্বী তুলতে থাকেন প্রত্যক্ষদর্শীরা।

Advertisement

তৃপ্তির স্বামী তন্ময় মোহান্তিও ওড়িয়া ছবির নামজাদা অভিনেতা। তিনি বাবুশান নামেও পরিচিত। সম্প্রতি বাবুশান ও প্রকৃতি একই সঙ্গে একটি ছবি প্রযোজনা করছিলেন বলে খবর। বাবুশানের স্ত্রী তৃপ্তির অভিযোগ, নায়িকা তাঁর স্বামীকে ব্ল্যাকমেল করে পরকীয়ায় বাধ্য করেছেন। অভিনেত্রী প্রকৃতি পাল্টা বিবৃতি দিয়ে জানিয়েছেন, যাঁর সংসার আগে থেকেই ভাঙা, তাঁর সংসার অন্য কাউকে নতুন করে ভাঙতে হয় না।

কিন্তু যাঁকে নিয়ে এই মারামারি সেই তন্ময় মোহান্তি কী বলছেন গোটা ঘটনা প্রসঙ্গে? তন্ময় একটি ভিডিয়োবার্তায় জানিয়েছেন, প্রকৃতি তাঁকে মোটেই ব্ল্যাকমেল করেননি। উল্টে তিনি জানিয়েছেন, প্রকৃতি তাঁর ভাল বন্ধু। ক্ষতি করা তো দূর, প্রকৃতি বরং সব সময় তাঁর পাশে থাকেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন