Relationship

Unusual family: টান স্নেহের নয়, প্রেমের! বোঝা মাত্র দেরি করেননি, সৎ ছেলেকে বিয়ে করে নেন তরুণী

সৎ ছেলের সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছিল। সে সম্পর্ক গড়ায় বিয়ে পর্যন্ত। এখন তাঁদের অপেক্ষা দ্বিতীয় সন্তানের।

Advertisement

সংবাদ সংস্থা

রাশিয়া শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২২ ১৭:৩৯
Share:

কে কখন কার প্রেমে পড়বেন, তা আগে থেকে বলা যায় না। ছবি- সংগৃহীত

রাশিয়ার বাসিন্দা ৩৭ বছর বয়সি মারিনা বালামসেভা। পেশায় ইউটিউবার। বিয়ে করেছেন ১৪ বছরের ছোট সঙ্গীকে। এক সন্তানের জননী। দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন। মারিনার এটি দ্বিতীয় বিবাহ। এর আগে অ্যালেক্সি নামে অন্য একজনের ঘরনি ছিলেন তিনি। প্রথম সম্পর্কে নিজের কোনও সন্তান ছিল না মারিনার। স্বামীর আগের পক্ষের ৫ জন সন্তানকেই আপন করে নিয়েছিলেন। সেই পাঁচ সন্তানের মধ্যেই এক জন মারিনার বর্তমান স্বামী ভ্লাদিমির।

Advertisement

পেশাগত কারণে মারিনা নেটমাধ্যমে বেশ জনপ্রিয়। ছবি-সংগৃহীত

সম্পর্কের সমীকরণ অনুযায়ী ভ্লাদিমিরের সঙ্গে মারিনার যে সম্পর্ক হওয়ার কথা, এ ক্ষেত্রে তা হয়নি। কথায় বলে, প্রেমের ফাঁদ পাতা ভুবনে। কে কখন কার প্রেমে পড়বেন, তা আগে থেকে বলা যায় না।

মারিনা যখন অ্যালেক্সিকে বিয়ে করেন, ভ্লাদিমির তখন অনেক ছোট। তার পর প্রায় দশ বছর সংসারের পর আলাদা হয়ে যান মারিনা আর অ্যালেক্সি। কিন্তু ভ্লাদিমিরের সঙ্গে সম্পর্কের সুতো আলগা হয়নি কখনও। একে অপরের প্রতি তীব্র টান অনুভব করতেন, আকর্ষণও। সেই টান যতটা স্নেহের, তার চেয়েও বেশি প্রেমের। সে কথা বুঝতে পেরে তাই আর দেরি করেননি। গাঁটছড়া বেঁধেছেন দু’জনে।

Advertisement

পেশাগত কারণে মারিনা নেটমাধ্যমে বেশ জনপ্রিয়। অনুগামীর সংখ্যাও কম নয়। দ্বিতীয় বার মা হওয়ার আগে একটি ভিডিয়োর মাধ্যমে ব্যক্তিগত জীবনের কিছু কথা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন মারিনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন