Bizarre News

স্বামীকে যথেষ্ট ‘সুখ’ দিতে পারছেন না, আরও ‘তিন জন পাত্রী চাই’! বিজ্ঞাপন দিলেন স্ত্রী

তাইল্যান্ডবাসী বছর ৪৪-এর পাথিমা চমনান নামক এক মহিলা অসুস্থতার কারণে স্বামীকে শারীরিক সুখ দিতে অপারগ। স্বামীর মনোরঞ্জনের কথা ভেবে নেটমাধ্যমে পাত্রীর খোঁজ করছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

তাইল্যান্ড শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ১৫:৪৭
Share:

স্বামীর মনোরঞ্জনের জন্য স্ত্রী শিক্ষিত যুবতীর খোঁজ করছেন। প্রতীকী ছবি।

স্বামীকে খুশি করতে সুন্দরী, শিক্ষিত মহিলার খোঁজে নেমেছেন স্ত্রী। তাইল্যান্ডবাসী বছর ৪৪-এর পাথিমা চমনান নামের এক মহিলা সমাজমাধ্যমে জানিয়েছেন, ইতিমধ্যেই তিনি দু’জন মহিলাকে নির্বাচন করে ফেলেছেন। ভিডিয়ো বার্তায় মহিলা বলেছেন, অসুস্থতার কারণে তিনি স্বামীর সঙ্গে মিলিত হতে পারছেন না। আর সে কারণেই তিনি নিজেকে এক জন অযোগ্য স্ত্রী বলে মনে করছেন। স্বামীর মনোরঞ্জনের জন্য তিনি শিক্ষিত যুবতীর খোঁজ করছেন। এই কাজের জন্য তিনি সেই মহিলাকে ৩৪৭ পাউন্ড (ভারতীয় মুদ্রায় প্রায় ৩১ হাজার টাকা) দেওয়ার কথাও ভিডিয়োতে বলেন। পাথিমা বলেন, ‘‘আমার স্বামী রোজ কঠোর পরিশ্রম করে। আমি শুধু চাই সে সুখী হোক। তা ছাড়া বাড়িতে আমার সঙ্গে বন্ধুরা থাকলে তো ভালই, তাতে ক্ষতি কী?’’

Advertisement

স্ত্রীর ভিডিয়ো ভাইরাল হতেই স্বামীর পাত্তাগর্নের নজরে আসে ব্যাপারটি। ছবি: সংগৃহীত

পাথিমার দাবি, প্রার্থীদের সন্তান থাকলে চলবে না। তাঁদের সুন্দরী হতে হবে, তাঁদের সুন্দর করে কথা বলতেও জানতে হবে। আমার স্বামীকে শারীরিক সুখ দিতে হবে তাঁদের। আমার স্বামী এক জন পুরুষ, তাঁর শারীরিক চাহিদা থাকতেই পারে।

স্ত্রীর ভিডিয়ো ভাইরাল হতেই স্বামীর পাত্তাগর্নের নজরে আসে ব্যাপারটি। স্ত্রীর এমন ভাবনায় তিনি স্তম্ভিত। তিনি বলেন, ‘‘আমার স্ত্রী আমাকে যত্নে রাখার জন্য সঙ্গীর খোঁজ করছেন, এতে আমার কোনও আপত্তি নেই। সেই মহিলারা আমাদের বাড়িতেই পরিবারের সদস্যদের মতো থাকবেন, আমাদের ব্যবসাতেও তাঁরা যোগ দিতে পারেন।’’

Advertisement

পাত্তাগর্নের আরও বললেন, ‘‘আমি কখনওই আমার স্ত্রীকে ঠকানোর কথা ভাবিনি। তবে স্ত্রীর আর্জি আমি ফেরাতে পারলাম না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন