baby shower

ছেলে হবে শুনে খুশি হননি, রেগে গিয়ে সাধের অনুষ্ঠানে স্বামীর প্রবেশ নিষিদ্ধ করলেন স্ত্রী

স্বামী চেয়েছিলেন দ্বিতীয় সন্তানও মেয়ে হোক। কিন্তু ছেলে হবে শুনে মুষড়ে পড়েছিলেন। এই আচরণে রেগে গিয়ে সাধের অনুষ্ঠানে স্বামীর প্রবেশ নিষিদ্ধ করলেন স্ত্রী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৪:১৫
Share:

ছেলে হওয়ার খবরে খুশি হননি স্বামী। প্রতীকী ছবি।

ছেলে হবে জানতে পেরে খুশি হননি স্বামী। তাই সাধের অনুষ্ঠানে তাঁর প্রবেশে নিষেধাজ্ঞা জারি করলেন স্ত্রী। নিউ ইয়র্কের বাসিন্দা ক্যামেলিয়া এবং জনে দশ বছর ধরে বিবাহিত। তাঁদের ৩ বছরের একটি কন্যাসন্তানও রয়েছে।

Advertisement

দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা হয়েছেন ক্যামেলিয়া। এ বার তাঁরা ছেলের বাবা-মা হতে চলেছেন। এই খবরে অত্যন্ত খুশি হয়েছেন ক্যামেলিয়া। কিন্তু জন চেয়েছিলেন আবার মেয়ে হোক। ছেলে হওয়ার খবরে খুশি হননি স্বামী। তাই সাধের অনুষ্ঠানে তাঁর প্রবেশে নিষেধাজ্ঞা জারি করলেন স্ত্রী।

সমাজমাধ‍্যমের পাতায় নিজেই এই ঘটনার কথা জানিয়েছেন হবু মা ক‍্যামেলিয়া। তিনি লিখেছেন, ‘‘প্রথম বার মেয়ে হওয়ার খবর শুনে আনন্দে আত্মহারা হয়ে গিয়েছিলেন জন। আমাকে প্রচুর উপহারও কিনে দিয়েছিল। মেয়ের জন্যও অনেক কিছু কিনে এনেছিল। বন্ধু এবং পরিবারের সকলকে ফোন করে তখনই জানিয়েছিল। অথচ এ বার ছেলে হবে শুনেই সব উত্তেজনা যেন উবে গেল। হইচইয়ের বদলে কেমন যেন মুষড়ে পড়ল জন।’’ ছেলে হওয়ার খবর শুনে জন মুখ বেঁকিয়েছেন বলেও বক্তব্য স্ত্রীর। আর জনের এমন আচরণে অত্যন্ত বিরক্ত হয়ে তাঁকে সাধের অনুষ্ঠানে আসতে বারণ করেছেন। এমনকি, ছেলের জন্মের সময়েও জনকে থাকতে বারণ করেছেন ক্যামেলিয়া।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন