Extra marital Affair

Extra Marital Affair: বিবাহবহির্ভূত সম্পর্কে স্বামী, খবরের কাগজের গোটা পাতা জুড়ে বিজ্ঞাপন দিয়ে ফাঁস করলেন স্ত্রী

স্বামীর বিবাহবহির্ভূত সম্পর্কের কথা জানতে পেরে, তাঁর পরকীয়ার কথা ছাপিয়ে বিজ্ঞাপন দিলেন অস্ট্রেলিয়ার এক মহিলা।

Advertisement

সংবাদ সংস্থা

মেলবোর্ন শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২২ ১১:১৮
Share:

পরকীয়ার পরিণাম! ছবি: সনৎ সিংহ

‘প্রিয় স্টিভ, আশা করি তুমি ওঁর সঙ্গে সুখী’— স্বামীর বিবাহবহির্ভূত সম্পর্কের কথা জানতে পেরে এমন কথা ছাপিয়ে বিজ্ঞাপন দিলেন অস্ট্রেলিয়ার এক মহিলা। নাম, জেনি। অস্ট্রেলিয়ার এক খবরের কাগজের গোটা পাতা জুড়ে বিজ্ঞাপন দিয়ে স্বামীর পরকীয়ার কথা ফাঁস করলেন তিনি।

Advertisement

অস্ট্রেলিয়ার একটি খবরের কাগজে ১২ অগস্ট সংখ্যায় প্রকাশিত হয় বিজ্ঞাপনটি। সেখানে মোটা হরফে স্বামীকে প্রতারক বলতেও ছাড়েননি ওই মহিলা। লিখেছেন, ‘এ বার গোটা শহর জানবে তুমি কতটা নোংরা এক প্রতারক। — ইতি জেনি।’ শুধু বিজ্ঞাপন দিয়ে ক্ষান্ত হননি জেনি। বিজ্ঞাপনের শেষে পুনশ্চ হিসাবে জানিয়েছেন, বিজ্ঞাপন দেওয়ার খরচ তিনি মিটিয়েছেন স্বামীর ক্রেডিট কার্ড ব্যবহার করেই।

৫০ হাজারেরও বেশি মানুষ রোজ ওই খবরের কাগজ পড়েন। কাজেই ঘটনার কথা ছড়িয়ে পড়তে সময় লাগেনি। পাঠকরা গোটা ব্যাপারটি জানতে এতই আগ্রহী হয়ে ওঠেন যে কাগজের সম্পাদককে রীতিমতো ফেসবুকে পোস্ট দিয়ে জানাতে হয় যে, তিনি জেনি বা স্টিভের সম্পর্কে আর কোনও খোঁজ দিতে পারবেন না। তবে কাগজ কর্তৃপক্ষ জানিয়েছেন, বিজ্ঞাপনটি দেওয়া হয় তাঁদের অনলাইন পোর্টাল ব্যবহার করে। ওই মহিলা তাঁর স্বামীর অজান্তেই তাঁর ক্রেডিট কার্ড ব্যবহার করেছেন এ কথা জানার পর বিনামূল্যেই বিজ্ঞাপনটি ছাপিয়ে দেন তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন