Sara Ali Khan

Sara Ali Khan: মেদ ঝরাতে কোনও ত্রুটি রাখছেন না সারা! ফিট থাকতে কোন ব্যায়ামে ভরসা রেখেছেন অভিনেত্রী

অভিনেত্রীর ইনস্টাগ্রামের পাতায় চোখ রাখলেই দেখা যায় শরীরচর্চার নানা মুহূর্ত। আবারও ভাইরাল হল জিমে সারার ঘাম ঝরানোর ভিডিয়ো।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২২ ২১:১৩
Share:

সারা আলি খান।

ফিটনেসের বিষয়ে খুব খুঁতখুতে অভিনেত্রী সারা আলি খান। এক সময়ে বেশ স্বাস্থ্যবান হলেও, এখন তাঁকে দেখে তা বোঝা যায় না। নিজের শরীরচর্চার নানা খুঁটিনাটি সারা তাঁর ভক্তদের সঙ্গে ভাগ করে নিতে ভালবাসেন। অভিনেত্রীর ইনস্টাগ্রামের পাতায় চোখ রাখলেই দেখা যায় শরীরচর্চার নানা মুহূর্ত। আবারও ভাইরাল জিমে সারার ঘাম ঝরানোর ভিডিয়ো।

Advertisement

ভিডিয়োতে দেখা যাচ্ছে, বেগুনি স্পোর্টস ব্রা আর শটস্ পরে শরীরচর্চায় মগ্ন অভিনেত্রী। তবে খুব বেশি ভারী শরীরচর্চা নয়। হালকা ব্যায়াম করছেন তিনি। ফিট থাকতে ‘বার্প’ করছেন অভিনেত্রী। মেদ ঝরাতে এই ব্যায়ামের কোনও তুলনা নেই। সদ্য তুর্কি থেকে ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন সারা। দেশে ফিরেই স্বাস্থ্যের প্রতি নজর দিতে শুরু করেছেন তিনি। ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করে নিজের ফিটনেস গুরু নম্রতা পুরোহিতকে ট্যাগও করেন সারা।

শরীরচর্চায় মগ্ন সারা।

এর আগে ঋতুস্রাবের যন্ত্রণা নিয়েও জিমে এসে শরীরচর্চা করতে দেখা যায় সারাকে। সেই ভিডিয়ো বেশ জনপ্রিয় হয় নেটাগরিকদের মধ্যে। ঋতুস্রাবের দিনগুলিতেও জিমে আসতে ভোলেন না তিনি। বরং ওই সব দিনেও ব্যায়াম করলে শরীর অনেক বেশি চাঙ্গা লাগে বলে জানিয়েছেন অভিনত্রী।

Advertisement

পরিস্থিতি যেমনই হোক, ফিটনেসের সঙ্গে কোনও আপস করেন না অভিনেত্রী।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন